১৭ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ঈদে রোজিনার ‘তুমি আমার কত চেনা’

সংস্কৃতি ডেস্ক ॥ ঈদ উল ফিতর উপলক্ষে চ্যানেল আইয়ের বিশেষ অনুষ্ঠানমালায় প্রচার হবে চলচ্চিত্র অভিনেত্রী রোজিনার উপস্থাপনায় বিশেষ অনুষ্ঠান ‘তুমি আমার কত চেনা’। সোনালী যুগে তার অভিনীত চলচ্চিত্রের গান নিয়ে তিনি অনুষ্ঠানটি নির্মাণ করেছেন। সাদাকালো যুগের ৫টি চলচ্চিত্র থেকে নেয়া ৬টি গানের মধ্যে রয়েছে- মানসী চলচ্চিত্রের ‘এই মন তোমাকে দিলাম’, রাজা সাহেব চলচ্চিত্রের ‘ঢাকো যত না নয়নে দু‘হাতে বাদল মেঘ ঘুমাতে দেবে না’, দোলনা চলচ্চিত্রের ‘তুমি আমার কত চেনা’, পুনর্মিলন চলচ্চিত্রের ‘এই পৃথিবীর সবকিছু হয়তো একদিন হারিয়ে যাবে’ ও ‘এক নীড়ে দুটি পাখি’ এবং অবিচার চলচ্চিত্রের ‘ছেড়ো না ছেড়ো না হাত, দেব না দেব না গো যেতে থাকো আমার কাছে’ গানটি।

গানগুলোতে সোনালী যুগে রোজিনার বিপরীতে অভিনয় করেছিলেন ওয়াসিম, আলমগীর, ফারুক ও ভারতের মিঠুন চক্রবর্তী। এযুগে নতুন এক এ গানগুলো চিত্রায়নে রোজিনার সঙ্গে পারফর্ম করেছেন ওমর সানি, অমিত হাসান ও জায়েদ খান।

মোহাম্মদ আওলাদ হোসেনের গ্রন্থনায় অনুষ্ঠানটি পরিচালনা ও উপস্থাপনা করেছেন রোজিনা। নতুনরূপে চিত্রায়িত গানগুলোর চিত্রগ্রহণ করেছেন মকবুল হোসেন এবং কোরিওগ্রাফি করেছেন আজীজ রেজা। অনুষ্ঠানটি ঈদের ষষ্ঠ দিন বেলা ১-০৫ মিনিটের প্রচার হবে।