১৯ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

রাজধানীতে যুবকের লাশ উদ্ধার ॥ ট্রেনে কাটা পড়ে নিহত ১

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর মিরপুরের বোটানিক্যাল গার্ডেন থেকে এক যুবকের গলিত লাশ উদ্ধার করা হয়েছে। কুড়িল বিশ্বরোডে ট্রেনে কাটা পড়ে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার বিকেলে শাহ্ আলী থানাধীন মিরপুর বোটানিক্যাল গার্ডেনের পুকুরের পাড় থেকে অজ্ঞাত (৩৫) এক যুবকের গলিত লাশ উদ্ধার করা হয়। পরে পুলিশ তার লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য রাতে ঢামেক মর্গে পাঠায়। শাহ্্ আলী থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রশিদ সরকার জানান, ওই যুবকের মৃত্যুর ঘটনা রহস্যজনক। তদন্ত চলছে। নিহতের পরনে খয়েরি রঙের প্যান্ট রয়েছে।

এদিকে একই সময় কুড়িল বিশ্বরোডে ট্রেনে কাটা পড়ে মোহাম্মদ আলী (৩৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। খিলক্ষেত থানার এসআই মাসুদ জানান, নিহতের পকেট থেকে মোবাইল আর ২৭ হাজার টাকা পাওয়া গেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ঈদের বাড়ি যাওয়া ওই ব্যক্তি কি ট্রেনের যাত্রী ছিলেন। এতে অসাবধানবশত ট্রেন থেকে পড়ে গিয়ে তার মৃত্যু হয়েছে। নাকি অন্যকিছু। তা তদন্ত করে দেখা হচ্ছে। সেখান থেকে তার লাশ উদ্ধার করে রাতে ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হয়েছে।