১০ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

যশোরে সন্ত্রাসীদের বোমায় যুবক নিহত

স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ যশোরে বোমা হামলায় একজন নিহত ও অপর একজন আহত হয়েছেন। সোমবার সন্ধ্যা ৭টার দিকে শহরতলি খোলাডাঙ্গা মোড়ে এ ঘটনা ঘটে। নিহত ইমরান কবির উজ্জ্বল (৩৫) খোলাডাঙ্গা এলাকার শফিউল মুস্তফার ছেলে ও আহত ওমর আলী (২৫) ওই একই এলাকার আব্দুস সাত্তারের ছেলে।

আহত ওমর আলী জানান, সোমবার সন্ধ্যায় খোলাডাঙ্গা মোড়ের একটি চায়ের দোকানে ওমর আলী ও উজ্জ্বল বসেছিলেন। এ সময় একই এলাকার গোলাম, সাহেব, সরোয়ারসহ ৪-৫ জন অতর্কিতে তাদের ওপর হামলা চালায়। সন্ত্রাসীরা তাদের লক্ষ্য করে ৭-৮টি বোমা নিক্ষেপ করে। এতে তারা গুরুতর আহত হন। পরে তাদের উদ্ধার করে যশোর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে আনার পর জরুরী বিভাগের চিকিৎসক উজ্জ্বলকে মৃত ঘোষণা করেন। আহত ওমর চিকিৎসাধীন রয়েছেন।

নিহত উজ্জ্বলের স্ত্রী লিজা খাতুন জানান, উজ্জ্বল সন্ধ্যায় বাড়ি থেকে বেরিয়ে খোলাডাঙ্গা মোড়ে যান। সেখানে বোমা হামলায় আহত হন। এ সংবাদ শুনে হাসপাতালে গিয়ে দেখেন তার স্বামীর মৃত্যু হয়েছে। যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিকদার আক্কাস আলী জানান, বোমা হামলায় একজন নিহত হয়েছেন। তবে কি কারণে এ হামলার ঘটনা ঘটেছে তা এখনও নিশ্চিত হওয়া যায়নি।