২৩ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

মংলায় রাস্তা কাটতে বাধা ॥ হামলার শিকার কাউন্সিলর

নিজস্ব সংবাদদাতা, মংলা, ২০ জুলাই ॥ মংলা পৌরসভার রাস্তা কাটতে বাধা দেয়ায় ওয়ার্ড কাউন্সিলর আলাউদ্দিনের হাত ভেঙ্গে দিয়েছে অন্য ইউনিয়নের লোকজন। সোমবার সকালে মংলার কলেজ মোড়ে অবস্থিত নতুন পৌর বাসস্ট্যান্ডের সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আরও দশ জনের মতো আহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার সকালে চাঁদপাই ইউনিয়নের রেজি মেম্বারের নেতৃত্বে কয়েকজন গ্রামবাসী কোদাল, সাফল নিয়ে মংলা পৌরসভার বঙ্গবন্ধু সড়কটি কেটে ইউনিয়নের পানি নিষ্কাশনের চেষ্টা চালায়। খবর শুনে ৭নং ওয়ার্ড কাউন্সিলর আলাউদ্দিন তাদের কাছে জনদুর্ভোগের কথা তুলে ধরে রাস্তার ভিতরে পাইপ দিয়ে পানি নিষ্কাশনের অনুরোধ করেন।

পাটগ্রামে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, লালমনিরহাট, ২০ জুলাই ॥ সোমবার দুপুরে পাটগ্রাম রেলস্টেশনে চলন্ত ট্রেনের নিচে কাটা পড়ে এক যুবকের মৃত্যু হয়েছে।

জানা গেছে, কালীগঞ্জ উপজেলার তুষভা-ার ইউনিয়নের হাজারানি গ্রামের সহিদার রহমানের পুত্র জাহাঙ্গীর আলম বাবু (২৮) ট্রেনের ছাদে উঠে পাটগ্রামে আত্মীয়র বাড়িতে বেড়াতে যায়।

ঈদমাঠে ইয়াবা প্রতিরোধে শপথ

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ উখিয়া চৌধুরীপাড়ায় ঈদের ময়দানে উপস্থিত হয়ে হাজারো মুসল্লি ইয়াবা ব্যবসায় না জড়ানোর শপথ নিয়েছেন। সময়ের আলোচিত এ ইয়াবার আগ্রাসন প্রতিরোধে ডাক দিয়েছেন স্থানীয় যুবকরা। উখিয়া রুমখা চৌধুরী পাড়া জামে মসজিদ প্রাঙ্গণে ঈদ-উল-ফিতরের নামাজ শুরুর আগে এ শপথ বাক্য পাঠ করান উখিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও মসজিদ কমিটির সভাপতি মাহমুদুল হক চৌধুরী।

রূপগঞ্জে ঝাড়ু মিছিল

নিজস্ব সংবাদদাতা, রূপগঞ্জ, ২০ জুলাই ॥ নারায়ণগঞ্জের রূপগঞ্জে ডাইং কারখানার বিষাক্ত বর্জ্য ফেলা বন্ধের দাবিতে ও ডাইং কারখানার দালাল কমিশনারের বিরুদ্ধে এলাকাবাসী জুতা ও ঝাড়ু মিছিল করেছেন। রবিবার বিকেলে উপজেলার তারাব পৌরসভার বরপা এলাকার লিতুন ফেব্রিক্স নামে ডাইং কারখানার সামনে জুতা ও ঝাড়ু মিছিল বের করা হয়। লিতুন ফেব্রিক্স ডাইংয়ের বিষাক্ত বর্জ্য সরাসরি জনবসতি ও নিরীহ মানুষের জমিতে ফেলার কারণে পূর্ব সুতালড়া ও উত্তর মাসাব এই দুই গ্রামের মানুষের বসবাস করা অসম্ভব হয়ে পড়েছে। ডাইংয়ের বিষাক্ত ও দুর্গন্ধযুক্ত পানির কারণে এবারের ঈদ মাটি হয়ে গেছে।