২৩ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

নওগাঁয় আওয়ামী লীগ নেতার অফিসে হামলা, ভাংচুর

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ, ২০ জুলাই ॥ নওগাঁ পৌর আওয়ামী লীগের সভাপতি বিশিষ্ট ঠিকাদার দেওয়ান ছেকার আহমেদ শিষানের অফিসে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটেছে। বিভিন্ন অফিসের টেন্ডারের ভাগের টাকা না পেয়ে বিক্ষুব্ধ যুবলীগ নেতাকর্মীরা এ হামলা চালায়। এমন ঘটনায় জেলা যুবলীগের আহ্বায়ক খোদাদাদ খান পিটুসহ নামে- বেনামে যুবলীগের ১শ’ নেতাকর্মীর বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। ঘটনাটি ঘটেছে, ঈদের আগের দিন দুপুরে। মামলাটি করেছেন দেওয়ান ছেকার আহমেদ শিষানের অফিসের ম্যানেজার মোঃ জামেদ আলী। জানা গেছে, ঈদের আগের দিন দুপুর সোয়া ১২টার দিকে জেলা যুবলীগের আহ্বায়ক এ্যাডভোকেট খোদাদাদ খান পিটুর নেতৃত্বে ৯৫ থেকে ১শ’ জনের একদল স্বশস্ত্র যুবক হামলা চালিয়ে পৌর আওয়ামী লীগ সভাপতি দেওয়ান ছেকার আহমেদ শিষানের গাজা গোলা মার্কেটের “মিলট্ ট্রেডার্স” নামের অফিসে হামলা চালিয়ে ভাংচুর ও ড্রয়ারে থাকা ৬ লাখ টাকা লুট করে নিয়েছে তারা শিষানের দেওয়ান বাজারের অফিসেও হামলা চালায়। এ ব্যাপারে আওয়ামী লীগ নেতা দেওয়ান ছেকার আহমেদ শিষান টেন্ডার সংক্রান্ত টাকার ভাগাভাগির বিষয়টি অস্বীকার করে জানান, শুধু রাজনৈতিক বিরোধের কারণে এবং যুবলীগ নেতা পিটু খান সাধারণ মানুষের কাছে নিজেকে হাইলাইট করার জন্যই এমন ন্যক্কারজনক হামলার ঘটনা ঘটিয়েছেন।

শ্রীনগরে কলেজছাত্রীর গায়ে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ শ্রীনগর উপজেলার নাগরভোগে কেরোসিন ঢেলে আগুন দিয়ে আত্মহননের চেষ্টা করেছে কলেজছাত্রী লিজা আক্তার (১৬)। শ্রীনগর কলেজের প্রথম বর্ষের এই ছাত্রী ঢাকা মেডিক্যাল কলেজের বার্ন ইউনিটে এখন মৃত্যুর সঙ্গে লড়ছে। জানা গেছে, ব্যবসায়ী পিতা হালিম শিকদারের সঙ্গে তার ভাইদের জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল।

ঈদের আগের দিন শুক্রবার দুপুরে লিজার বাবা ও চাচাদের মধ্যে ঝগড়া শুরু হয়। লিজা ঈদের আগের দিন তাদের ঝগড়া করতে বারণ করে। এমনকি ঝগড়া না থামালে সে আত্মহুতির হুমকি দেয়। এতে হালিম শিকদার ক্ষিপ্ত হয়ে মেয়েকে চড়, থাপ্পড় দেয়। এ সময় সে ঘরের দরজা আটকিয়ে গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়।

দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার নির্দেশ

খবর প্রকাশের পর

নিজস্ব সংবাদদাতা, দৌলতপুর, কুষ্টিয়া, ২০ জুলাই ॥ দৌলতপুরে জীবিত জমেলা খাতুনকে মৃত দেখিয়ে বয়স্ক ভাতা থেকে বঞ্চিত করেছে দৌলতপুর সমাজ সেবা অফিসার কেকেএম ফজলে রাব্বি। জনকণ্ঠে প্রকাশ হলে কুষ্টিয়া জেলা প্রশাসক সৈয়দ বেলাল হোসেন দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসারকে তদন্ত করে দোষীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের নির্দেশ দিয়েছেন।