২৬ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

রূপগঞ্জে প্রতিপক্ষের হামলা ॥ আহত ১২

নিজস্ব সংবাদদাতা, রূপগঞ্জ, ২০ জুলাই ॥ নারায়ণগঞ্জের রূপগঞ্জে বাড়ির সীমানা নিয়ে ও আদম ব্যবসায়ীদের দাবিকৃত টাকা না দেয়ায় পৃথক স্থানে প্রতিপক্ষের হামলায় ১২ জন আহত হয়েছেন। এ সময় নিরীহদের বাড়িঘরে হামলা, ভাংচুর চালানো হয়। রবিবার দুপুরে উপজেলার ভোলানাথপুর ও দাউদপুর এলাকায় ঘটে এ ঘটনা।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা গেছে, ভোলানাথপুরের নিরীহ বিল্লাল হোসেনের মেয়ে বিউটি আক্তারকে ২০ হাজার টাকা বিনিময়ে কাতার নিয়ে যায় স্থানীয় আদম ব্যবসায়ী আজাহার ও তার স্ত্রী সেতেরা। সেখানে বিউটি আক্তারকে দিয়ে অসামাজিক কাজ করায় তারা। এরপর পরিবারের চাপের মুখে ৩০ হাজার টাকার বিনিময়ে বিউটি আক্তারকে দেশে ফিরিয়ে আনা হয়। দুপুরে বিউটি আক্তারের পরিবারের কাছে দেশে ফিরিয়ে আনা বাবদ আরও ১০ হাজার টাকা দাবি করে আদম ব্যবসায়ী আজাহার ও সেতেরা। দাবিকৃত টাকা না দেয়ায় বিউটি আক্তারসহ তার পরিবারের তাসলিমা, খলিল, মনির, পিংকি, ইয়াছিন, নুর মোহাম্মদসহ আটজনকে পিটিয়ে গুরুতর আহত করা হয়। এছাড়া তাদের বাড়িঘরে হামলা ও ভাংচুর চালায়। অপরদিকে, দাউদপুর এলাকার বদরুজ্জামানের সঙ্গে একই এলাকার আলী হোসেনের বাড়ির সীমানা নিয়ে বিরোধ চলে আসছে। ওই বিরোধের জের ধরে দুপুরে আলী হোসেনসহ তার লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে বদরুজ্জামানের পরিবারের ওপর হামলা চালায়। প্রতিবাদ করায় বদরুজ্জামানসহ ওই পরিবারের কামরুন্নাহার, মনির হোসেন ও লিমা আক্তারকে বেধড়ক পিটিয়ে আহত করা হয়। এ সময় তাদের বাড়িঘরও ভাংচুর করা হয়।

ধামরাইয়ে বাড়িতে হামলা, ভাংচুর আহত ১০

নিজস্ব সংবাদদাতা, সাভার, ২০ জুলাই ॥ ধামরাই থানাধীন নাল্লাপোল্লা এলাকায় ডিশ ব্যবসাকে কেন্দ্র করে বাড়িতে হামলা, ভাংচুর ও একই পরিবারের ১০ জনকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন।

জানা গেছে, নাল্লাপোল্লা এলাকায় ডিশ ব্যবসায়ী নজরুল ইসলামের সঙ্গে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছিল একই এলাকার সাইদুর রহমানের। সোমবার সকালে সাইদুর ও তার লোকজন নজরুলের বাড়িতে প্রবেশ করে ঘরবাড়িতে ব্যাপক ভাংচুর চালায় এবং নজরুল ইসলাম পিতা সুরত আলী ও মাতা আমেনা বেগমসহ ১০ জনকে কুপিয়ে গুরুতর আহত করে পালিয়ে যায়।

আওয়ামী লীগ নেতাসহ আহত আট

এদিকে সাভারে এক আওয়ামী লীগ নেতাসহ ৭ জনকে কুপিয়ে আহত করেছে সন্ত্রাসীরা। সোমবার সকালে সাভার মডেল থানাধীন ভাকুর্তা ইউনিয়নের চুনারচর গ্রামে এ ঘটনা ঘটে। অপরদিকে, একই দিন সকালে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের হেমায়েতপুর বাসস্ট্যান্ডে ‘ইতিহাস’ পরিবহনের ভিতরে ভাড়া বেশি চাওয়ায় প্রতিবাদ করলে রফিকুল ইসলাম নামের এক বাসযাত্রীকে কুপিয়ে নগদ টাকা ও মোবাইল ফোন লুট করে গাড়ি থেকে ফেলে দিয়ে বাস নিয়ে পালিয়ে যায় চালক ও হেলপার।