২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সিরাজগঞ্জে বাসচাপায় একই পরিবারের চারজন নিহত

স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ ॥ সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের মুলিবাড়িতে বাসচাপায় একই পরিবারের চারজনসহ সহ সিএনজি চালক নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো একজন।

নিহত একই পরিবারের ৪ সদস্য হলেন সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার আগুরিয়া গ্রামের আব্দুর রাজ্জাক, তার মেয়ে রোজিনা খাতুন এবং তার ছেলে এবং ছেলের সহধর্মিনী। এছাড়াও অটোরিক্সা চালক আরমান সিরাজগঞ্জ সদর উপজেলার পোড়াবাড়ী গ্রামের আব্দুল খালেকের ছেলে।

পুলিশ জানায়, সোমবার রাতে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতাল থেকে সিএনজি যোগে ফিরছিল পরিবারের সদস্যরা। পথে রাত পৌনে একটার দিকে সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের মুলিবাড়ি রেলক্রসিং এলাকায় নারায়নগঞ্জ থেকে রাজশাহিগামী শ্যামলি পরিবহনের একটি যাত্রিবাহি বাস ঐ সিএনজি অটোরিক্সাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই স্কুলছাত্রীসহ তার বাবা, ভাই ও ভাবী নিহত হয়। গুরুতর আহত সিএনজি চালকসহ দুইজনকে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে আনা হলে সিএনজি চালক মারা যায়। অপর একজন চিকিৎসাধিন রয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে নিহতদের মৃতদেহসহ দুর্ঘটনা কবলিত যানবাহনগুলো উদ্ধার করেছে।

উলে¬খ্য, একই স্থানে গত রবিবার দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে ১৭জন নিহত এবং ৫৫ যাত্রী আহত হয়। মর্মান্তিক এই দূর্ঘটনার এক দিন পর আবারও ৫ জনের প্রাণহানি ঘটল।