১২ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ঈশ্বরদীতে ভাইয়ে ভাইয়ে সংঘর্ষে আহত-৬

  ঈশ্বরদীতে ভাইয়ে ভাইয়ে সংঘর্ষে আহত-৬

স্টাফ রিপোর্টার, ঈশ্বরদী ॥ মঙ্গলবার দুপুরে ঈশ্বরদী পৌর এলাকার ভেলুপাড়া গ্রামে জমিজমা সংক্রান্ত পূর্ব শত্রৃতার জের এবং ভাঙ্গা রাস্তায় ইটের খোয়া দেওয়াকে কেন্দ্র করে চাচা ভাতিজা গ্রুপের মধ্যে সৃষ্ট সংঘর্ষে রামদা দিয়ে কুপিয়ে ও লাঠিপেটা করে ছয় জনকে মারাত্বক জখম করছে। এদের মধ্যে দুলাল শেখ (৬৫), হাবিল (৩৫) ও হাবিলের স্ত্রী মুন্নিকে (২৫) ঈশ্বরদী হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

জানা যায় মঙ্গলবার দুপুরে বাড়ির সামনের ভাঙ্গা রাস্তায় দুলাল শেখ ইটের খোয়া দিতে থাকে। এ অবস্থায় আপাল শেখের লোকজন রাস্তায় খোয়া দিতে বাধা সৃষ্টি করে। এতে উভয়ের মধ্যে সৃষ্ট বাগবিতন্ডার এক পর্যায়ে সংঘর্ষ বাঁধলে আপাল শেখের লোকজন রামদা দিয়ে কুপিয়ে ও লাঠি পেটা করে আহত করে দুলাল শেখসহ পরিবারের সদস্যদের।

এ ঘটনার পর এলাকায় উভয় গ্রুপের মধ্যে উত্তেজনা অব্যাহত থাকায় পুলিশ ঘটনাস্থল ঘিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এ সংবাদ লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিল। ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ বিমান কুমার দাশ জানান, দু’পক্ষের মধ্যে সংঘর্ষে আহত হয়েছে। অভিযোগ আসার পরই মামলা রেকর্ড করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।