২০ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ঈশ্বরদীতে ভাইয়ে ভাইয়ে সংঘর্ষে আহত-৬

  ঈশ্বরদীতে ভাইয়ে ভাইয়ে সংঘর্ষে আহত-৬

স্টাফ রিপোর্টার, ঈশ্বরদী ॥ মঙ্গলবার দুপুরে ঈশ্বরদী পৌর এলাকার ভেলুপাড়া গ্রামে জমিজমা সংক্রান্ত পূর্ব শত্রৃতার জের এবং ভাঙ্গা রাস্তায় ইটের খোয়া দেওয়াকে কেন্দ্র করে চাচা ভাতিজা গ্রুপের মধ্যে সৃষ্ট সংঘর্ষে রামদা দিয়ে কুপিয়ে ও লাঠিপেটা করে ছয় জনকে মারাত্বক জখম করছে। এদের মধ্যে দুলাল শেখ (৬৫), হাবিল (৩৫) ও হাবিলের স্ত্রী মুন্নিকে (২৫) ঈশ্বরদী হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

জানা যায় মঙ্গলবার দুপুরে বাড়ির সামনের ভাঙ্গা রাস্তায় দুলাল শেখ ইটের খোয়া দিতে থাকে। এ অবস্থায় আপাল শেখের লোকজন রাস্তায় খোয়া দিতে বাধা সৃষ্টি করে। এতে উভয়ের মধ্যে সৃষ্ট বাগবিতন্ডার এক পর্যায়ে সংঘর্ষ বাঁধলে আপাল শেখের লোকজন রামদা দিয়ে কুপিয়ে ও লাঠি পেটা করে আহত করে দুলাল শেখসহ পরিবারের সদস্যদের।

এ ঘটনার পর এলাকায় উভয় গ্রুপের মধ্যে উত্তেজনা অব্যাহত থাকায় পুলিশ ঘটনাস্থল ঘিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এ সংবাদ লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিল। ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ বিমান কুমার দাশ জানান, দু’পক্ষের মধ্যে সংঘর্ষে আহত হয়েছে। অভিযোগ আসার পরই মামলা রেকর্ড করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নির্বাচিত সংবাদ