২১ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

চলতি মাসে আরও নয় কোম্পানির এজিএম

অর্থনৈতিক রিপোর্টার ॥ চলতি মাসে পুঁজিবাজারে তালিকাভুক্ত আরও ৯ কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। কোম্পানিগুলো হলো -ইস্টার্ন ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড, তাকাফুল ইসলামী ইন্স্যুরেন্স, সোনার বাংলা ইন্স্যুরেন্স, জনতা ইন্স্যুরেন্স, স্যালভো কেমিক্যাল ইন্ডাস্ট্রি, উত্তরা ফিন্যান্স এ্যান্ড ইনভেস্টমেন্ট, পূরবী জেনারেল ইন্স্যুরেন্স, সামিট এ্যালায়েন্স পোর্ট, ন্যাশনাল টি কোম্পানি লিমিটেড।

ইস্টার্ন ইন্স্যুরেন্স ॥ ইস্টার্ন ইন্স্যুরেন্সের এজিএম আগামীকাল বৃহস্পতিবার অনুষ্ঠিত হবে। ওই দিন সকাল ১১টায় স্পেক্ট্রা কনভেনশন সেন্টারে এজিএম অনুষ্ঠিত হবে। কোম্পানির পরিচালনা পর্ষদ শেয়ারহোল্ডারদের জন্য ২০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে।

তাকাফুল ইসলামী ইন্স্যুরেন্স ॥ তাকাফুল ইসলামী ইন্স্যুরেন্সের এজিএম আগামী ২৫ জুলাই অনুষ্ঠিত হবে। ওইদিন সকাল ১০টায় ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্সে এজিএম অনুষ্ঠিত হবে। কোম্পানির পরিচালনা পর্ষদ শেয়ারহোল্ডারদের জন্য ১২ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে।

সোনার বাংলা ইন্স্যুরেন্স ॥ সোনার বাংলা ইন্স্যুরেন্সের এজিএম ২৫ জুলাই সকাল ১১টায় ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্সে অনুষ্ঠিত হবে। কোম্পানির পরিচালনা পর্ষদ শেয়ারহোল্ডারদের জন্য ৬ শতাংশ নগদ ও ৬ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে।

জনতা ইন্স্যুরেন্স ॥ জনতা ইন্স্যুরেন্সের এজিএম আগামী ২৫ জুলাই এমানুল’স নিউ হল, গুলশানে সকাল ১০টায় অনুষ্ঠিত হবে। কোম্পানি শেয়ারহোল্ডারদের জন্য ১০ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে।

স্যালভো কেমিক্যাল ॥ এই কোম্পানির এজিএম আগামী ২৭ জুলাই সকাল ১০টায় ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্সে অনুষ্ঠিত হবে। কোম্পানির পরিচালনা পর্ষদ শেয়ারহোল্ডারদের জন্য ১০ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে।

উত্তরা ফিন্যান্স ॥ উত্তরা ফিন্যান্সের এজিএম আগামী ২৯ জুলাই সকাল সাড়ে ১০টায় স্পেক্ট্রা কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হবে। কোম্পানির পরিচালনা পর্ষদ শেয়ারহোল্ডারদের জন্য ২০ শতাংশ নগদ ও ১০ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে।

সামিট এ্যালায়েন্স পোর্ট ॥ এই কোম্পানির এজিএম আগামী ৩০ জুলাই রমনার পুলিশ কনভেনশন হল, ইস্কাটনে বেলা ১১টায় অনুষ্ঠিত হবে। কোম্পাটির পরিচালনা পর্ষদ শেয়ারহোল্ডারদের জন্য কোন লভ্যাংশ ঘোষণা করেনি।

পূরবী জেনারেল ইন্স্যুরেন্স ॥ এই কোম্পানির এজিএম আগামী ৩০ জুলাই এএইচ শমরিতা হসপিটাল এ্যান্ড মেডিক্যাল সেন্টার কলেজ অডিটরিয়ামে বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। কোম্পানির পরিচালনা পর্ষদ শেয়ারহোল্ডারদের জন্য ১৫ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে।

ন্যাশনাল টি ॥ ন্যাশনাল টি কোম্পানির এজিএম আগামী ৩১ জুলাই মতিঝিলের হোটেল পূর্বাণীতে সকাল ১০টায় অনুষ্ঠিত হবে। কোম্পানির পরিচালনা পর্ষদ শেয়ারহোল্ডারদের জন্য ২০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে।