১০ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

যশোরে মাছের ঘেরে বিষ ॥ ক্ষতি ১৭ লাখ টাকা

স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ সোমবার রাতে যশোর সদর উপজেলার খড়িঞ্চাডাঙ্গা গ্রামের একটি কই মাছের ঘেরে বিষ দেয়ায় ৩২০ মণ মাছ মারা গেছে। ক্ষতি হয়েছে ১৭ লাখ টাকার। এই ঘটনায় সতীঘাটা কামালপুর গ্রামের জাহাঙ্গীর হোসেন কোতোয়ালি থানায় মঙ্গলবার ২ জনকে আসামি করে মামলা করেছেন। আসামিরা হলো খড়িঞ্চাডাঙ্গা গ্রামের আলীনুর রহমান এবং সতীঘাটা গ্রামের আশফুল ইসলাম।

এজাহারে জাহাঙ্গীর হোসেন উল্লেখ করেছেন, তিনি রামনগর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। তিনি খড়িঞ্চাডাঙ্গা গ্রামে একটি পুকুর লিজ নিয়ে কই মাছের চাষ করেন। সোমবার সন্ধ্যায় ওই ঘেরের আশপাশে আসামিদ্বয়সহ আরও অজ্ঞাত ২-৩ জন ঘোরা ফেরা করে। তারা গোপনে ঘেরে বিষ ঢেলে সটকে পড়ে। সকালে ঘেরে মাছ মারা যেতে থাকে।

বাগেরহাটে বাল্যবিয়ে থেকে রক্ষা পেল ৫ম শ্রেণীর ছাত্রী

বর ও কনের বাবার জেল

স্টাফ রিপোর্টার, বাগেরহাট ॥ মোরেলগঞ্জে ৫ম শ্রেণীর এক ছাত্রী সোমবার রাতে বাল্যবিয়ের কবল থেকে রক্ষা পেয়েছে। এ ঘটনায় ভ্রাম্যমাণ আদালত বর গুলিশাখালী গ্রামের শাহিন হাওলাদার (১৯) ও কনের পিতা বেল্লাল হাওলাদারকে (৩৭) এক মাস করে কারাদ- দিয়েছেন। একই সাথে এক হাজার টাকা জরিমানা করেছেন হবু বর শাহিনের মা সেলিনা বেগমকে (৪৫)। পরে তিনি বরসহ উভয়পক্ষের আয়োজকদের আটক করে আদালতে সোপর্দ করেন।

কুকুরের কামড়ে আহত ২০

নিজস্ব সংবাদদাতা, রূপগঞ্জ, ২১ জুলাই ॥ নারায়ণগঞ্জের রূপগঞ্জে পাগলা কুকুরের কামড়ে ২০ জন আহত হয়েছেন। মঙ্গলবার সকালে উপজেলার ভুলতা, গোলাকান্দাইল ও পাঁচাইখা এলাকায় ঘটে এ ঘটনা। সকালে এসব কুকুর মানুষের পায়ে কামড়ে ধরেছে। কেউ আহতদের বাঁচাতে এগিয়ে গেলে তাদের আক্রমণ করেছে কুকুর। আহতদের হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

চার শ’ শিক্ষার্থীকে সংবর্ধনা

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া ॥ মঙ্গলবার ব্রাহ্মণবাড়িয়া শিশু নাট্যমের উদ্যোগে পিএসসি, জেএসসি ও এসএসসিতে জিপিএ প্রাপ্ত চার শ’ শিক্ষার্থীকে সংবর্ধনা দেয়া হয়েছে। স্থানীয় সিরাজুল ইসলাম পৌর কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন এ্যাডভোকেট মোহাম্মদ শফিকুল ইসলাম। প্রধান অতিথি ছিলেন সমাজসেবক খালেদ হোসেন মাহবুব শ্যামল। বিশেষ অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া গবেষক মুহাম্মদ মুসা, শিশু নাট্যম সভাপতি মাশুকুল ইসলাম।