১৬ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বার্সেলোনা-ইউনাইটেডের জয়

অনলাইন ডেস্ক ॥ প্রাক মৌসুমে প্রস্তুতি ম্যাচে জয় পেয়েছে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা। ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপে বুধবার দুপুরে কাতালানরা ২-১ গোলে হারিয়েছে লা গ্যালাক্সিকে। আর ম্যানচেস্টার ইউনাইটেড ৩-১ গোলে পরাজিত করেছে সান জোস আর্থকুইকসকে।

কালিফোর্নিয়ার পাসাডেনা স্টেডিয়ামে প্রথম গোলের জন্য বার্সাকে অপেক্ষা করতে হয়েছে ৪৫ মিনিট। বিরতিতে যাওয়ার আগে বার্সার হয়ে গোলটি করেছেন উরুগুইয়ান ফরোয়ার্ড লুই সুয়ারেজ। বিশ্রামের পর ব্যবধান দ্বিগুণ করেছেন সার্জিও রবার্তো। জয় না পেলেও শেষ দিকে (৯০+মিনিট) একটি গোল শোধ করেছে গ্যালাক্সি। জালে বল জড়িয়েছেন মেয়ার।

এই ম্যাচে খেলেননি বার্সার তারকা ফরোয়ার্ড লিওনেল মেসি ও নেইমার। তাদের বিশ্রামে রেখেই যুক্তরাষ্ট্রে সফরে এসেছে লুই এনরিকের দল। উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে জুভেন্টাসকে হারিয়ে শিরোপা জেতার পর প্রথম ম্যাচে মাঠে নেমেই জয় তুলে নিয়েছে বার্সা।

এদিকে প্রতিযোগিতার আরেক খেলায় জয় পেয়েছে ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড। তারা ৩-১ ব্যবধানে হারিয়েছে আর্থকুইকসকে। ইউনাইটেডের হয়ে গোল করেছেন মাতা (৩২ মিনিট), ডিপে (৩৭ মিনিট) ও পেরেইরা (৬১ মিনিট)।

এ ছাড়া ফ্রান্সের প্যারিস সেইন্ট-জারমেইন (পিএসজি) ৪-২ ব্যবধানে জিতেছে ইতালির ফিওরেন্টিনার বিপক্ষে। পিএসজির হয়ে দুটি গোল করেছেন আগাস্টিন। এ ছাড়া একবার করে জালে বল জড়িয়েছেন মাটুইডি ও ইব্রাহিমোভিচ।

নির্বাচিত সংবাদ