১৩ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

কিশোরগঞ্জে মাদকদ্রব্যসহ ট্রাক আটক

নিজস্ব সংবাদদাতা, কিশোরগঞ্জ ॥ কিশোরগঞ্জে ৩শ’ বোতল ফেনসিডিল ও ৪৫ কেজি গাঁজাসহ একটি ট্রাক আটক করেছে পুলিশ। মাদকসহ ট্রাক নিয়ে পালানোর সময় সড়ক দুর্ঘটনায় রুবেল (২৫) নামে এক মাদক ব্যবসায়ী ঘটনাস্থলেই নিহত হয়েছে। তিনি ব্রাহ্মবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার বড়তল্লা গ্রামের মৃত জারু মিয়ার ছেলে বলে জানা গেছে। বুধবার ভোরে সদরের কিশোরগঞ্জ-ভৈরব সড়কের জেলখানা মোড়ে এ ঘটনাটি ঘটে।

পুলিশ জানায়, কিশোরগঞ্জ-ভৈরব সড়কের বিন্নাটি এলাকায় ভোররাতে পুলিশের নিয়মিত চেকপোস্ট বসে। সকালের দিকে পুলিশ কিশোরগঞ্জ থেকে আসা একটি ট্রাককে থামার সিগন্যাল দিলে ট্রাকটি না থামিয়ে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে পুলিশ ধাওয়া করলে কিছুদূর জেলখানা মোড়ে গিয়ে আইল্যান্ডের সাথে ধাক্কা লেগে ট্রাকটি উল্টে যায়। এ সময় ট্রাক থেকে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা উদ্ধার করা হয়। দুর্ঘটনা কবলিত মাদকবাহী ট্রাকের পাশ থেকে রুবেল নামে এক মাদক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

কিশোরগঞ্জ মডেল থানার ওসি মীর মোশারফ হোসেন জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যাবিশিষ্ট জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে পুলিশ বাদী হয়ে থানায় একটি মামলা করেছে বলে তিনি জানান।