১২ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

মুন্সীগঞ্জে বাস লগুনা সংঘর্ষ, স্বামী-স্ত্রীসহ হত ৭

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ ঢাকা-মাওয়া মহাসড়কে সিরাজদিখানের নিমতলীতে বুধবার বিকেল ছয়টার দিকে সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রীসহ পাঁচজন নিহত ও ১৫ জন আহত হয়েছে। এই ঘটনায় উত্তেজিত জনতা যানবাহন ভাংচুরসহ মহাসড়কে অবরোধ সৃষ্টি করে। দু’পাশে সৃষ্টি হয় দীর্ঘ যানজট। প্রশাসনের হস্তক্ষেপে সন্ধ্যা সাতটায় অবরোধ তুলে নিলে যান চলাচল শুরু হয়। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতদের মধ্যে রয়েছে- লেগুনা চালক শ্রীনগর উপজেলার হাসাড়ার মঞ্জু মিয়ার ছেলে মোঃ এরশাদ (৩৫), লেগুনা যাত্রী একই গ্রামের রব্বেজ মিয়ার ছেলে রাসেল মিয়া (৩০) ও তার স্ত্রী সীমা বেগম, রাসেলের বোনের মেয়ে আলো (১০) এবং সিরাজদিখানের লক্ষ্মীবিলাস গ্রামের দুলাল মিয়ার মেয়ে মাধুরী আক্তার (১৮)।

মুন্সীগঞ্জের সহকারী পুলিশ সুপার মোঃ শামসুজ্জামান জানান, মাওয়াগামী ইলিশ পরিবহনের একটি বাসের সঙ্গে ঢাকাগামী একটি লেগুনার মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে লেগুনাটি দুমড়েমুচড়ে যায়। এ সময় ঘটনাস্থলে চারজন এবং হাসপাতালে নেয়ার পথে আলো নামে আরও এক শিশু মারা যায়। হতাহতের অধিকাংশই লেগুনার আরোহী। আহতদের ঢাকাসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।