১৭ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

গ্র্যাজুয়েটদের জন্য নতুন জব পোর্টাল

বাংলাদেশে এই প্রথম নতুন গ্রাজুয়েটদের জন্য জব পোর্টাল -এর উদ্বোধন করা হয়েছে। সম্প্রতি ঢাকায় এক অনুষ্ঠানের মাধ্যমে এর উদ্বোধন করা হয়। ফ্রন্টডেস্ক বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক আরিফ ইফতেখার এই উদ্যোগ নিয়ে বলেছেন, জব পোর্টালটি নতুনদের জন্য প্রচুর পরিমাণে কাজের সুযোগ সৃষ্টিতে এবং কর্পোরেট পরিবেশে কর্মদক্ষতা অর্জনে সাহায্য করবে। এটাই এক মাত্র জায়গা যেখানে নতুনরা তাদের প্রোফাইল এবং প্রোটফোলিও নিয়োগ কর্তাদের সামনে তুলে ধরতে পারবে। শিক্ষা মন্ত্রণালয়ের যুগ্ম সচিব আমিনুল ইসলাম খান ওয়েব সাইটটির উদ্বোধন করেন।

তিনি বাংলাদেশের তরুণদের কর্ম দক্ষতার উন্নয়ন ও কাজের সুযোগ সৃষ্টির জন্য উদ্যোগটির প্রশংসা করেন। কোটস, কোকাকোলা ও হোলসিম সিমেন্টের এইচ আর ডিরেক্টর; বি.এ.এস.এফ, জি.এস.কে, র‌্যাঙ্গস্ গ্রুপ ও বাটার এইচ আর ম্যানেজার এবং নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ক্যারিয়ার কাউন্সিলিং সেন্টারের ডিরেক্টর ওই উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। -বিজ্ঞপ্তি

লিবিয়ায় আইএসের গুলিতে দুই বাংলাদেশী নিহত

লিবিয়ায় আইএস জঙ্গীদের গুলিতে দুই বাংলাদেশী নিহত হয়েছেন। নিহতরা হলেন ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার দাঁতম-ল গ্রামের মোসলেহ উদ্দিন (৩০) ও বরিশালের আরিফুর রহমান সিদ্দিক (২৮)। খবর সিএনএনের।

মোসলেহ উদ্দিনের পারিবারিক সূত্রে জানা গেছে, গত ২১ জুলাই দুপুরে লিবিয়ার নিয়ার আজদাবিয়া শহরে এ ঘটনা ঘটে। বৃহস্পতিবার ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার চুন্টা গ্রামের লিবিয়া প্রবাসী রফিকের মাধ্যমে মোসলেহ উদ্দিনের মৃত্যুর সংবাদ জানতে পারেন তার পরিবার। ঈদের ছুটিতে মঙ্গলবার দুপুরে তিনিসহ অপর তিন বন্ধু লিবিয়ার আরেক শহর নিয়ার আজদাবিয়ায় ঘুরতে যান। পরে সেখানে গিয়ে চার বন্ধুই আইএস জঙ্গীদের কবলে পড়েন। এক পর্যায়ে আইএস জঙ্গীদের কবল থেকে পালানোর চেষ্টা করলে গুলিতে মোসলেহ উদ্দিনসহ বরিশালের আরিফুর রহমান সিদ্দিক নামে আরেক যুবক নিহত হন।

নির্বাচিত সংবাদ