২৬ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

জয়পুরহাটে আট জামায়াত নেতা আটক

  • নাশকতার গোপন বৈঠক

নিজস্ব সংবাদদাতা, জয়পুরহাট, ২৩ জুলাই ॥ জয়পুরহাটে আবারও নাশকতার পরিকল্পনায় গোপন বৈঠকের সময় সদর উপজেলার হরিপুর গ্রাম থেকে ৩ নাশকতা মামলার ওয়ারেন্টভুক্ত আসামি জেলা জামায়াতের আমীর ফজলুর রহমান সাঈদসহ আট জামায়াত নেতাকে ডিবি ও সদর থানা পুলিশ বৃহস্পতিবার গ্রেফতার করে। পুলিশ জানায়, সদর উপজেলার ‘হরিপুর গ্রামে জামায়াতের রোকন আব্দুল বাতেনের বাড়িতে জেলা জামায়াতের শীর্ষ নেতারা গোপন বৈঠক করছেন এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে জেলা জামায়াত আমীর ফজলুর রহমান সাঈদসহ জেলার শীর্ষ ৮ জামায়াত নেতাকে গোপন বৈঠক করা সময় গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত অন্য জামায়াত নেতারা হলো- কালাই উপজেলা জামায়াতের আমীর তাইফুল ইসলাম ফিতা, পাঁচবিবি উপজেলা জামায়াতের আমীর তসলিম উদ্দীন, সেক্রেটারি সুজাউল ইসলাম, সদর উপজেলা জামায়াত সেক্রেটারি আনোয়ার হোসেন, জামায়াতের রোকন আব্দুল আলীম, আব্দুল বাতেন ও জামায়াত সমর্থক জোবায়ের হোসেন।

গাইবান্ধায় বাবা-ছেলে

নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা থেকে জানান, সুন্দরগঞ্জ উপজেলায় নাশকতা মামলায় বাবা-ছেলেকে গ্রেফতার করেছে পুলিশ। সর্বানন্দ ইউনিয়নের পশ্চিম বাছহাটি গ্রামের নিজ বাড়ি থেকে বৃহ¯পতিবার ভোরে তাদের গ্রেফতার করা হয়।

পাবনায় নৌকাবাইচ

নিজস্ব সংবাদদাতা, পাবনা, ২৩ জুলাই ॥ ভাঙ্গুড়া উপজেলার পারভাঙ্গুড়া ইউনিয়নের হাটগ্রাম সোনালী সৈকতে নৌকা বাইচ প্রতিযোগিতা বুধবার বিকেলে উদ্বোধন করা হয়েছে। নৌকা বাইচ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান আতিথি ছিলেন সংসদ সদস্য, পাবনা-৩ আলহাজ মোঃ মকবুল হোসেন। পাবনা জেলার বিভিন্ন এলাকা থেকে ছোট-বড় ২০টি নৌকা প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। অংশগ্রহণকারী প্রতিটি নৌকাকে প্রধান অতিথি ২৫শ’ টাকা করে প্রদান করেন। এছাড়া প্রতিযোগিতা শেষে আকর্ষণীয় পুরস্কারের ব্যবস্থা করা হয়েছে।

এতিমের পাশে

নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা, ২৩ জুলাই ॥ গাইবান্ধা জেলা শহরের ভিএইড রোড কালিবাড়িপাড়ায় বুধবার রাতে এতিম মেয়ে ইয়ারন মিনার বিয়ে যৌতুক ছাড়াই সম্পন্ন হয়। এতিম মেয়েটি জেলা শহরের ব্রিজ রোডের দরিদ্র কৃষক প্রয়াত ইয়াজল মিয়ার মেয়ে। বর সাদুল্যাপুর উপজেলার কামারপাড়া ইউনিয়নের পালপাড়া গ্রামের ডিগ্রী পরীক্ষার্থী জাহাঙ্গীর আলম। আইনজীবী এ্যাডভোকেট মাহবুবুল কাদির হিল্লোলের উদ্যোগে বিয়ে সম্পন্ন হয়। প্রায় ৩শ’ অতিথি বিয়েতে অংশগ্রহণ করেন। অতিথিরা স্বতঃস্ফূর্তভাবে বর-কনেকে খাট, আলনা, ড্রেসিং টেবিল থেকে শুরু করে বিভিন্ন উপহার ও নগদ অর্থ প্রদান করেন।