১৭ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

খুনীদের ফাঁসি দাবিতে কলাপাড়ায় মানববন্ধন

  • সিলেটে রাজন হত্যা

নিজস্ব সংবাদদাতা, কলাপাড়া, ২৩ জুলাই ॥ শিশু সামিউল আলম রাজনকে নৃশংসভাবে নির্যাতনে হত্যার প্রতিবাদে এবং জড়িত খুনীদের ফাঁসির দাবিতে মানিকমালা খেলাঘর কলাপাড়া শাখার উদ্যোগে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১টায় পৌর শহরের সুরেন্দ্র মোহন চৌধুরী সড়কে এ কর্মসূচীতে খেলাঘর সভাপতি মনোয়ারা বেগম সভাপতিত্ব করেন। প্রধান অতিথির বক্তব্য রাখেন পৌর মেয়র এসএম রাকিবুল আহসান। বক্তব্য রাখেন, খেলাঘর কেন্দ্রীয় কমিটির সদস্য নাসির তালুকদার, হাবিবুল্লাহ রানা, রফিকুল ইসলাম, শাহ সুজা উদ্দিন, হেমায়েত উদ্দিন লিটন, গোলাম মোঃ রায়হান ও সোহাগ গাজী প্রমুখ।

মুন্সীগঞ্জে অপহৃত শিশু ঢাকায় উদ্ধার

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জে ইব্রাহিম খলিল (৮) নামে এক অপহৃত শিশুকে বৃহস্পতিবার উদ্ধার করেছে সিরাজদিখান থানা পুলিশ। এ সময় পাভেল মাঝি নামে এক অপহরণকারীকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ জানায়, গত ২২ জুলাই গোবরদি মৃধাবাড়ি হতে তারা মিয়ার ছেলে ইব্রাহিম খলিলকে অপহরণ করে একদল দুষ্কৃতকারী। অপহরণের পর শিশুটির বাবার মোবাইলে ফোন করে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা। শিশুটির বাবা তারা মিয়া বিষয়টি সিরাজদিখান থানা পুলিশকে জানালে পুলিশ মোবাইল ফোনে অপহরণকারীদের ১০ লাখ টাকা মুক্তিপণ দিয়ে শিশুটিকে ছাড়িয়ে নিতে টোপ ফেলে। কথামতো বৃহস্পতিবার দুপুরে ঢাকার পোস্তগোলা ব্রিজের নিচে দুই অপহরণকারী শিশুটিকে নিয়ে মুক্তিপণের টাকা নিতে উপস্থিত হয়। সুযোগ বুঝে পুলিশ এক অপরহরণকারীকে হাতেনাতে গ্রেফতার করে। এ সময় শিশুটিকে অক্ষত অবস্থায় উদ্ধার করা হলেও অপর অপহরণকারী পালিয়ে যেতে সক্ষম হয়। ইব্রাহিমকে তার বাবা-মার কাছে হস্তান্তর করা হয়েছে। গ্রেফতারকৃত পাভেল লৌহজংয়ের দাইপাড়া গ্রামের দোলেয়ার মাঝির পুত্র।

পটুয়াখালীতে জাপা নেতার ওপর সন্ত্রাসী হামলা

নিজস্ব সংবাদদাতা, ২৩ জুলাই ॥ জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক মোঃ জাকির মাহামুদ সেলিম সন্ত্রাসীদের কোপে গুরুতর আহত হয়েছেন। বৃহস্পতিবার বিকেল ৩ টায় একটি বিয়ের অনুষ্ঠান থেকে সপরিবারে ফেরার পথে শহরের জেলা পরিষদ ডাকবাংলোর সামনে কোপায়। গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে পটুয়াখালী মেডিক্যাল কলেজ হাসপাতালে ও পরে সঙ্কটাপন্ন অবস্থায় বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

জাকির মাহামুদ সেলিম জানান, বিয়ের অনুষ্ঠান থেকে ফেরার পথে জেলা পরিষদ ডাকবাংলোর সামনে পেছন থেকে মোটরসাইকেলে আসা তিনজন সন্ত্রাসী তাকে কোপায়। এতে তার ডান হাত মারাত্মক জখম হয়। তবে তিনি কাউকেই চিনতে পারেননি। পটুয়াখালী মেডিক্যাল কলেজ হাসপাতালে জরুরী বিভাগে দায়িত্বরত ডাক্তার জনান, জাপা নেতার জখম মারাত্মক। কোনভাবেই রক্ত বন্ধ করা যাচ্ছে না। তাই তাকে বরিশালে পাঠানো হয়েছে।

জেলা জাপার পক্ষ থেকে এ ব্যাপারে কোন কিছু জানানো হয়নি।

এ ব্যাপারে পটুয়াখালী সদর থানা পুলিশের অফিসার ইনচার্জ তারিকুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।

রাজীবপুরে জোড়া খুন জনমনে ক্ষোভ ॥ গ্রেফতার এক

স্টাফ রিপোর্টার, কুড়িগ্রাম ॥ রাজীবপুরের ব্রহ্মপুত্রের দুর্গম চরে জোড়া খুনের ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। এ ঘটনায় আহত হয় ৭জন। গ্রামবাসী আলম মিয়া নামে এক ঘাতককে আটক করে পুলিশের সোপর্দ করে। পুলিশ অন্য আসামিদের ঘটনার ২দিন পরও আটক করতে পারেনি। এ নিয়ে জনমনে ক্ষোভের সৃষ্টি হয়েছে। বৃহস্পতিবার দুপুরে ঘটনাস্থল বড়বেড় সন্ন্যাসীকান্দি এলাকা পরিদর্শন করেছেন অতিরিক্ত পুলিশ সুপার শাহাব উদ্দিন। পুলিশ বুধবার সন্ধ্যায় দু’জনের লাশ উদ্ধার করলেও বৃহস্পতিবার সকালে ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে প্রেরণ করে। এ ব্যাপারে ঢুষমারা থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

নির্বাচিত সংবাদ