১৯ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

রাজশাহীতে পুলিশ পেটাল পুলিশকে

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ আসামি ধরতে গিয়ে রাজশাহী নগরীর বোয়ালিয়া মডেল থানার পুলিশ পিটিয়ে হাসপাতালে পাঠিয়েছে শাহমখদুম থানার এক কনস্টেবলকে। তবে বোয়ালিয়া থানার ওসি জানান, ওয়ারেন্টভুক্ত আসামি ধরতে বাধা দেয়ায় এ ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার রাতে নগরীর তেরখাদিয়া এলাকায় এ ঘটনা ঘটে। পিটুনির শিকার পুলিশ কনস্টেবল উজির আহমেদ রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

উজির আহম্মেদ জানান, তিনি শাহমখদুম থানায় কর্মরত।

বৃহস্পতিবার রাতে বোয়ালিয়া মডেল থানার এসআই মজনুর নেতৃত্বে একটি দল নগরীর তেরখাদিয়া এলাকায় অভিযান চালিয়ে মোমিনুল নামের আসামিকে গ্রেফতারের চেষ্টা চালায়। এ সময় মোমিনুলের পরিবারের চিৎকার শুনে তিনি এগিয়ে এসে পুলিশ সদস্যদের নিজের পরিচয় দিয়ে কি কারণে মোমিনুলকে গ্রেফতার করা হচ্ছে তা জানতে চান। এতে ক্ষিপ্ত হয়ে এসআই মজনুসহ সঙ্গীয় ফোর্স তাকে বেদম মারধর শুরু করে। পরে মোমিনুলকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়।

ঘটনার পর স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ শাহাদত হোসেন খান জানান, রাতে আসামি ধরতে গেলে কনস্টেবল উজির পুলিশকে বাধা দেন। তার সঙ্গে মোমিনুলের স্বজনরা জড়ো হয়ে আসামিকে ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এ সময় আসামিকে টানাহেঁচড়া করতে গিয়ে এসআই মজনু ও কনস্টেবল উজির আহত হয়েছেন। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।