২২ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

টঙ্গীতে হত্যার পর রিক্সাচালকের লাশ গুমের চেষ্টা

  • অন্যত্র গৃহবধূ ও কৃষকসহ ৫ লাশ উদ্ধার

জনকণ্ঠ ডেস্ক ॥ টঙ্গীতে হত্যার পর রিক্সাচালকের লাশ গুমের চেষ্টা, সিংড়ায় বাসরঘর থেকে নবধূর লাশ ও রাজশাহীতে খাল থেকে কৃষকের, কক্সবাজারে অজ্ঞাত পরিচয় ব্যক্তির, চাঁদপুরে গৃহবধুর ঝুলন্ত, চৌগাছায় কিশোরীর লাশ উদ্ধার করা হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানো-

টঙ্গী ॥ টঙ্গী মরকুন পশ্চিমপাড়ায় একটি রিক্সা গ্যারেজের পাশের ডোবা থেকে বৃহস্পতিবার সন্ধ্যায় রেজাউল ম-ল (৩২) নামের এক রিক্সাচালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। রেজাউল ওই গ্যারেজের ব্যাটারিত চালিত রিক্সা চালাত বলে জানা গেছে। এ ঘটনায় পুলিশ গ্যারেজ মালিক মিজান ও অপর রিক্সাচালক মুকুলকে আটক করেছে। লাশের সুরতহাল প্রতিবেদন প্রস্তুতকারী পুলিশ অফিসার মনিরুজ্জামান জানান, মরকুন পশ্চিমপাড়ায় জনৈক মিজানের রিক্সা গ্যারেজের পাশের ডোবায় বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। নিহতের মাথায় ও শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। তার ধারণা, হত্যার পর লাশ গুম করার উদ্দেশ্যে ডোবায় ফেলে দেয় ঘাতকরা। স্থানীয়দের ধারণা, রিক্সার ভাড়ার টাকা পরিশোধ করতে না পরায় গ্যারেজ মালিক রেজাউলকে হত্যা করে লাশ ডুবায় গুম করার চেষ্টা করে।

নাটোর ॥ সিংড়ায় বাসরঘর থেকে মরিয়ম খাতুন হিরা (২৬) নামের এক নববধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় নববধূর স্বামী জাহাঙ্গীর আলমকে আটক করা হয়েছে। নিহত হিরা সিংড়া উপজেলার ঢাকঢোর গ্রামের হুমায়ন আহমেদের মেয়ে। এলাকাবাসী ও হিরার পরিবার সূত্রে জানা যায়, ঢাকঢোর গ্রামের হুমায়ন আহমেদের মেয়ে মরিয়ম খাতুন হিরার সঙ্গে একই উপজেলার গোয়াল বাতান গ্রামের আকবর আলীর ছেলে জাহাঙ্গীর আলমের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। বৃহস্পতিবার হিরার পরিবার বিষয়টি জানতে পেরে জাহাঙ্গীরকে ডেকে নিয়ে হিরার সঙ্গে জোরপূর্বক বিয়ে পরিয়ে দেয়।

রাজশাহী ॥ জাল নিয়ে মাছ ধরতে গিয়ে খাড়িতে (খাল) পানির তোড়ে তলিয়ে যাওয়ার দুইদিন পর এক কৃষকের লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার সকালে খবর পেয়ে রাজশাহী সদর দমকল বাহিনীর সদস্যরা তাকে উদ্ধার অভিযান শুরু করলে হঠাৎ লাশ ভেসে উঠে। জেলার তানোর উপজেলার কলমা ইউনিয়নের গঙ্গারামপুর খালে এ ঘটনা ঘটে। নিহতের নাম গোলাম রাব্বানী।

কক্সবাজার ॥ জেলার চকরিয়া বরইতলীর সোনাইছড়ি ছড়া থেকে অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। স্থানীয়রা বরইতলী শান্তিবাজার এলাকায় ছড়ার বাঁশের সঙ্গে আটকে থাকা একটি লাশ দেখতে পেয়ে শুক্রবার বিকেলে পুলিশে খবর দেয়।

চাঁদপুর ॥ ফরিদগঞ্জ উপজেলা সদরে আয়শা আক্তার (২৩) নামে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

যশোর ॥ চৌগাছা থেকে হালিমা খাতুন নামে এক কিশোরীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে পুলিশ তার লাশ চৌগাছার উপজেলা সদরের কাঁচাবাজার এলাকায় উদ্ধার করে।