১০ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

কক্সবাজারে সড়ক ডাকাতি ॥ চার যাত্রী অপহৃত

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ জেলা সদর ঈদগাঁও-ঈদগড় সড়কে পৃথক ডাকাতির ঘটনায় লুটতরাজ ও চার জনকে ডাকাত দল অপহরণ করে নিয়ে গেছে। শুক্রবার সকাল ৮টায় ঈদগাঁও-ঈদগড় সড়কের হিমছড়ি ঢালা স্থানে প্রথম দফা ও একই স্থানে সকাল সাড়ে ৯টায় দ্বিতীয় দফায় ডাকাত দল যাত্রীদের মালামাল লুটতরাজ করে।

নওগাঁয় ৩ ডাকাত আটক

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ থেকে জানান, ধামইরহাটে অভিনব কায়দায় লোহার দরজা ও গ্রিল কাটার অস্ত্রসহ ৩ ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রামপুলিশ ও ইউপি সদস্যের সহযোগিতায় থানা পুলিশ পৌর সদরস্থ চকযদু গ্রামের আঃ কুদ্দুসের ছেলে হাবিব ওরফে ফনু, গাংরা গ্রামের কাবেজের ছেলে মোজাফফর ওরফে বাবলু ও চৌঘাট গ্রামের লোকমান ম-লের ছেলে হাসিবুলসহ মোট ৩ জনকে আটক করে।

ফরিদপুরে পুলিশের বাড়িতে

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর থেকে জানান, ভাঙ্গায় এক অবসরপ্রাপ্ত পুলিশ সদস্যের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার রাত ২টার দিকে কাউলীবেড়া ইউনিয়নের শেখপুরা গ্রামের আমজাদ আলী মীরের বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে। ১৫/১৬ জনের ডাকাত দল দেশীয় অস্ত্রের মুখে অব. পুলিশ সদস্য আমজাদ আলী মীরের মাথায় রামদা ঠেকিয়ে ৫ ভড়ি ওজনের সোনার অলঙ্কার, নগদ ৫০ হাজার টাকা, একটি করে টিভি, মুঠোফোন ও ক্যামেরা এবং কাপড়-চোপড় ডাকাতি করে নিয়ে যায়।