২৬ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বরিশালে ন্যাশনাল সার্ভিস কর্মসূচীর উধাও হওয়া কর্মকর্তার দুর্নীতির তদন্ত শুর

  • সংবাদ প্রকাশের পর

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ দৈনিক জনকণ্ঠে শুক্রবার “বরিশালে ন্যাশনাল সার্ভিস কর্মসূচী কর্মকর্তা উধাও” শিরোনামে শুক্রবার সংবাদ প্রকাশের পর টনক নড়েছে সংশ্লিষ্ট কর্মকর্তাদের। সংশ্লিষ্ট উর্ধতন কর্মকর্তাদের নির্দেশে ওইদিনই জেলা যুব উন্নয়ন কর্মকর্তা দুই সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করেছেন।

জানা গেছে, জেলা যুব উন্নয়ন অধিদফতরের সহকারী পরিচালক মোঃ সোয়েব ফারুক ও কাজী মফিজুল ইসলামকে নিয়ে তদন্ত কমিটি গঠন করা হয়। কমিটি গঠনের প্রথমদিনেই অভিযুক্ত মেহেন্দিগঞ্জ উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা দেলোয়ার হোসাইনের বিরুদ্ধে ন্যাশনাল সার্ভিস কর্মসূচী প্রকল্পের প্রশিক্ষকদের ভাতার টাকা না দেয়াসহ বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে তদন্ত শুরু করেছেন কমিটির সদস্যরা। ছুটির দিন থাকা সত্ত্বে¡ও কমিটির সদস্যরা শুক্রবার দুপুরে সরকারী বিভিন্ন দফতরের কর্মকর্তাদের কাছ থেকে লিখিত জবানবন্দী গ্রহণ করেছেন। অভিযুক্ত দেলোয়ার হোসাইনের বিরুদ্ধে প্রশিক্ষণ ভাতা না দিয়ে উধাও হয়ে যাওয়াসহ অন্যান্য অনিয়মের বিষয়ে উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা জসিম উদ্দিন, সমবায় অফিসার মোঃ আনোয়ার হোসেনসহ পাঁচজন কর্মকর্তা লিখিত জবানবন্দী দিয়েছেন।

নারায়ণগঞ্জে ছাত্রদল নেতা গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, সিদ্ধিরগঞ্জ, নারায়ণগঞ্জ, ২৪ জুলাই ॥ নারায়ণগঞ্জের বন্দর উপজেলা থেকে নারায়ণগঞ্জ কলেজ ছাত্রদলের সাবেক জিএস কামালউদ্দিন জনিকে পুলিশ গ্রেফতার করেছে। শুক্রবার ভোরে একরামপুর এলাকায় বাড়িতে অভিযান চালিয়ে বন্দর থানা পুলিশ তাকে গ্রেফতার করে। আটক জনি বন্দর একরামপুর এলাকার জসিমউদ্দিনের ছেলে।