১৬ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ফটিকছড়িতে রাস্তায় বড় বড় গর্ত

নিজস্ব সংবাদদাতা ফটিকছড়ি থেকে জানান, পৌর সদরের প্রধান দুটি সড়কের কার্পেটিং উঠে বড় বড় গর্ত সৃষ্টি হওয়ায় চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে।

জানা যায়, পৌর সদরের উপজেলা পরিষদের সামনে থেকে কাঞ্চননগর সড়কের (পূর্বে স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতরের আওতাধীন) পৌর এলাকার প্রায় তিন কিলোমিটার সড়কে বড় বড় গর্ত হয়েছে। ঈদের কয়েকদিন আগে পৌরসভা গর্তগুলো ইট ও বালু দিয়ে ভরাট করলেও বৃষ্টির কারণে পুনরায় গর্তের সৃষ্টি হওয়ায় যানবাহন চলাচলে সমস্যার সৃষ্টি হচ্ছে। তাছাড়া পৌর সদর করোনেশন স্কুলের সামনে থেকে উত্তর রাঙ্গামাটিয়া বাংলাবাজার পর্যন্ত বিক্স সলিং সড়কটি দীর্ঘদিন বড় বড় গর্তের সৃষ্টি হয়েছে। এ ব্যাপারে উপজেলা প্রকৌশলী মোহাম্মদ বিল্লাহ হোসেন বলেন, সড়কটি সংস্কারের জন্য প্রস্তাব পাঠানো হয়েছে। আশাকরি দ্রুত বাস্তবায়ন করতে পারব।

যশোরে ভাঙ্গা রাস্তায় ভোগান্তি

স্টাফ রিপোর্টার, যশোর অফিস জানায়, চৌগাছায় একটি সড়ক প্রায় এক মাস ধরে ভেঙ্গে চলাচলের অনুপযোগী হয়ে পড়ে আছে। কিন্তু এই সড়কটি মেরামত কিংবা পুনর্নির্মাণের কোন উদ্যোগ গ্রহণ করা হচ্ছে না। ফলে গ্রামের মানুষের ভোগান্তির কোন শেষ নেই।

জানা গেছে, চৌগাছা পৌরসভার শেষ প্রান্তে উপজেলার মুক্তদাহ গ্রামের দাসপাড়া মহল্লা। এই মহল্লার পাশ দিয়ে বয়ে গেছে বুড়ি ভৈরব নদ। নদের উত্তর পাশ দিয়ে একটি সড়ক মুক্তদাহ হয়ে উপজেলার ভবানীপুর, পুড়াহুদা গ্রাম এলাকায় চলে গেছে। কৃষিপ্রধান এলাকা হওয়ার সুবাদে এই সড়কটি এলাকাবাসীর জন্য অত্যন্ত গুরুত্ব বহন করে। প্রতিদিন শত শত মানুষ এই সড়কটি দিয়ে উপজেলা সদরসহ বিভিন্ন এলাকায় যাতায়াত করেন।