১৪ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সংক্ষিপ্ত সংবাদ

  • এ কেমন শত্রুতা!

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া ॥ ব্রাহ্মণবাড়িয়া শহরের ভাদুঘর দক্ষিণ পাড়ায় দুর্বৃত্তরা বিষ দিয়ে প্রায় ৬ লক্ষ টাকার দেশীয় প্রজাতির বিভিন্ন মাছ নিধন করেছে। এতে মৎস্য চাষীদের পথে বসার উপক্রম হয়েছে। মৎস্য চাষীরা জানান, বৃহস্পতিবার রাতে তাদের ৭৫ শতক পুকুরটিতে বিষ ফেলে মাছগুলো নিধন করা হয়। সকালে হাজার হাজার মাছ মৃতাবস্থায় ভেসে উঠে। ৩ বছর আগে ফিরোজ ভুঁইয়া, ইকবাল ও তাজুল ইসলাম আবু ৩ লাখ টাকায় পুকুরটি লিজ নেন।

নীলফামারীতে অস্ত্রসহ আটক এক

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ একটি বিদেশি সচল অবৈধ পিস্তলসহ নূর বকত হক (৩৮) নামে এক ব্যক্তিকে আটক করেছে র‌্যাব-১৩ সদস্যরা। এ সময় চার রাউন্ড তাজা গুলি ও দুটি ম্যাগজিন উদ্ধার করে।

বৃহস্পতিবার সন্ধ্যায় দিনাজপুরের পার্বতীপুর উপজেলার চন্ডীপুর ইউনিয়নের বশির বানিয়া হাট-হলদিবাড়ি সড়কের তিলাই নদীর ব্রিজের ওপর থেকে তাকে আটক করে। সে ওই ইউনিয়নের বড় চন্ডীপুর চৈতপাড়া গ্রামের আবদুল আজিজের ছেলে।

জাতীয় মৎস্য সপ্তাহ যশোরের তিন চাষী পুরস্কার পাচ্ছেন

স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ মৎস্য খাতে গুরুত্বপূর্ণ অবদান রাখার জন্য যশোরের তিন চাষীকে রৌপ্য পুরস্কারের জন্য মনোনীত করেছে সরকার। জাতীয় মৎস্য সপ্তাহ-২০১৫ উপলক্ষে ২৯ জুলাই রাজধানীর ফার্মগেটে কৃষিবিদ ইনস্টিটিউট মিলনায়তনে মৎস্য সপ্তাহের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ পুরস্কার বিতরণ করবেন। যশোরের রৌপ্য পুরস্কারের জন্য মনোনীতরা হলেন- সদর উপজেলার চাঁচড়া গ্রামের জাহিদুর রহমান, একই এলাকার আনোয়ার হোসেন ও শার্শা উপজেলার তাহেরা সোবহা।

নড়াইলে বাল্যবিয়ে ॥ পালিয়ে গেল বর আটক ৬

নিজস্ব সংবাদদাতা, নড়াইল ২৪ জুলাই ॥ নড়াইলের নড়াগাতি থানার সরসপুর গ্রামে বাল্যবিয়ের আসর থেকে মেয়ের পিতাসহ ৬জনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত ২টার দিকে নড়াগাতি থানার পুলিশ মেয়ের পিতার বাড়ি অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। এ সময় বর পালিয়ে যায়।

পুলিশ জানায়, জেলার নড়াগাতি থানার সরসপুর গ্রামের নাসির উদ্দিন মোল্যার মেয়ে সরসপুর মধুমতি আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণীর ছাত্রী নাসরিন খানমের (১২) সাথে একই গ্রামের কাকা মিয়ার ছেলে রাসেল মোল্যার (২৫) বিয়ে দেয়ার জন্য উভয়ের পরিবার সিদ্ধান্ত নেয়। এ জন্য বৃহস্পতিবার রাতে রাসেল মোল্যা বিয়ের জন্য বরযাত্রীসহ কনের পিতার বাড়ি যায়।

অতিরিক্ত টোল আদায়ের প্রতিবাদ

নিজস্ব সংবাদদাতা, কেরানীগঞ্জ, ২৪ জুলাই ॥ বাংলাদেশ-চীন মৈত্রী সেতু (বুড়িগঙ্গা প্রথম সেতু) অতিরিক্ত টোল আদায়ের বিরুদ্ধে শুক্রবার সকাল ১০টায় ইকুরিয়া হাসনাবাদ মাওয়া সড়কে মানববন্ধন ও সড়ক অবরোধ করেছে শত শত ট্রাক যাত্রীবাহী বাস অটোরিকশাসহ বিভিন্ন যানবাহনের শ্রমিক মালিক ঐক্যপরিষদের নেতৃবৃন্দ। পরিবহন মালিক শ্রমিক ঐক্যপরিষদের আহ্বায়ক, এমদাদুল হক দাদন বলেন, একটি কুচক্রিমহল টোল আদায়ের নামে সকল যানবাহনের কাছ থেকে অতিরিক্তি টাকা আদায় করছে। কন্টেনার, ভারি যন্ত্রপাতি, ভারি মালামাল ও সরঞ্জাম পরিবহনের ৭০ টাকা টোলের পরিবর্তে ৭৫০ টাকা।

আখাউড়া স্থলবন্দরে আমদানি-রফতানি তিনদিন বন্ধ

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া ॥ বেইলি সেতু মেরামত কাজের জন্য শুক্রবার থেকে তিনদিন দেশের অন্যতম বৃহৎ ও শতভাগ রফতানিমুখী ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া স্থলবন্দর দিয়ে সকল প্রকার পণ্য আমদানি-রফতানি বন্ধ থাকবে। সোমবার থেকে পুনরায় আমদানি-রফতানি শুরু হবে বলে জানিয়েছে বন্দর কর্তৃপক্ষ। তবে বন্ধের সময় দু’দেশের পাসপোর্টধারী যাত্রী পারাপার স্বাভাবিক থাকবে বলে জানা গেছে। আখাউড়া স্থলবন্দরের আমদানি-রফতানিকারক সমিতির সাধারণ সম্পাদক মনির হোসেন বাবুল বিষয়টি নিশ্চিত করে জানান, আখাউড়া স্থলবন্দর সংলগ্ন জাজি নদীর বেইলি সেতুটি মেরামত কাজের জন্য আমদানি-রফতানি বন্ধ রাখা হয়েছে। রবিবার সকাল পর্যন্ত সেতুর মেরামত কাজ চলবে। এজন্য শুক্রবার সাপ্তাহিক ছুটি থাকায় রবিবার পর্যন্ত মোট তিনদিন আমদানি-রফতানি বন্ধ থাকবে। মেরামত কাজ শেষে সোমবার সকাল থেকে পুনরায় বন্দরের আমদানি-রফতানি শুরু হবে ।

ঈশ্বরদীতে ১০ ব্যক্তির জেল জরিমানা

স্টাফ রিপোর্টার, ঈশ্বরদী ॥ শুক্রবার বিকেলে ঈশ্বরদী উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রফিকুল ইসলাম সেলিম মাদক সেবন ও ব্যবসার অভিযোগে ১০ ব্যক্তির বিভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদ- ও অর্থদ- প্রদান করেছেন। কারাদ- ও অর্থদ-প্রাপ্তরা হলোÑ আফিল উদ্দিন ও রহিমপুর গ্রামের আব্দুল মজিদের ছেলে মিলনকে ৬ মাস, রেল হাসপাতাল মোড় এলাকার মৃত আব্দুল খালেকের ছেলে রিপন, পাবনা বিল ভদ্রা গ্রামের কবির শেখের ছেলে আবুল কালাম, বাবু, কুষ্টিয়া বাহাদুরপুর গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে শাহাজান আলী, কিসমত আলীকে ৩ মাস করে বিনাশ্রম কারাদ- প্রদান করা হয়েছে। একইভাবে ঈশ্বরদী পুরাতন রেললাইন এলাকার মৃত মনসের আলীর ছেলে আকালকে ১ মাসের বিনাশ্রম কারাদ- প্রদান করা হয়েছে। একই এলাকার আব্দুল রশিদের ছেলে শাহাবুল ও পিয়ারাখালি গ্রামের হাসু মিয়ার ছেলে সালাউদ্দিনকে ২ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

যৌতুকের জন্য আঙ্গুল বিচ্ছিন্ন

স্টাফ রিপোর্টার, বাগেরহাট ॥ মোরেলগঞ্জে যৌতুক না পেয়ে ক্ষিপ্ত দুলাভাইয়ের দা’র কোপে শ্যালকের কব্জির কিছু অংশসহ দুটি আঙ্গুল আলাদা হয়ে গেছে। মোড়েলগঞ্জের গাবতলা গ্রামে বৃহস্পতিবার রাতে চাঞ্চল্যকর এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় শুক্রবার বিকেলে থানায় মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ জানান, বৃহস্পতিবার রাতে ভাড়ায় চালিত মোটরসাইকেলে যাত্রী বহন করছিলো গাবতলা গ্রামের লোকমান ফকিরের ছেলে নাসির। ওই সময় গাবতলা এলাকায় গাড়ি থামিয়ে ধারালো গাছি দা দিয়ে নাসিরকে কোপ মারে ভগ্নিপতি একই গ্রামের ইউনুস শিকদার।

রংপুরে সব নাশকতার

ঘটনায় জামায়াত

শিবির জড়িত

মানিক সরকার মানিক, রংপুর ॥ গত কয়েক মাসের তথাকথিত সরকারবিরোধী আন্দোলন সংগ্রামে রংপুরের অধিকাংশ নাশকতার ঘটনাতেই জামায়াত শিবিরের নেতাকর্মীরা জড়িত। সম্প্রতি রংপুরের নাশকতার ৯২টি মামলায় ৩ হাজার ১৭৮ জনের বিরুদ্ধে অভিযোগপত্র দিয়েছে পুলিশ। এদের মধ্যে দু’জন ছাড়া আর সকলেই জামায়াতে ইসলামী এবং ছাত্রশিবিরের নেতাকর্মী। জেলার পুলিশ সুপার আব্দুর রাজ্জাক জানান, চলতি বছরের ১ জুন থেকে ২০ জুলাই পর্যন্ত এসব অভিযোগপত্র দাখিল করা হয়েছে। গত বছরের ৫ জানুয়ারির নির্বাচনের দিন থেকে ভোট কেন্দ্রে হামলা, অগ্নি সংযোগ ছাড়াও এ বছরের ৬ জানুয়ারি থেকে টানা অবরোধ হরতালের নামে জ্বালাও পোড়াও অভিযোগে যুক্ত থাকার কারণে তাদের বিরুদ্ধে এই অভিযোগ তদন্তে প্রমাণিত হয়েছে। এছাড়াও যুদ্ধাপরাধী দেলাওয়ার হোসাইন সাঈদীর ফাঁসির রায় ঘোষণার পর জামায়াত-শিবিরের নেতাকর্মীরা জেলার মিঠাপুকুর, পীরগাছা, পীরগঞ্জ এবং রংপুর সদরে ব্যাপক নাশকতা চালায়। এ আগে ২০১৩ সালের ২৮ ফেব্রুয়ারি পীরগাছা উপজেলায় পিটিয়ে হত্যা করা হয় পুলিশ কনস্টেবল মোজাহার আলীকে। চলতি বছরের ১৪ জানুয়ারি রাতে মিঠাপুকুরে জামায়াত-শিবিরের নেতাকর্মীরা বাসে পেট্রোল বোমা মারলে ৭ যাত্রী অগ্নিদগ্ধ হয়ে মৃত্যুবরণ করে এবং কমপক্ষে ৩০ যাত্রী দগ্ধ হয়। এসব নানা অভিযোগে মোট ৯২টি মামলায় ৩ হাজার ১৭৮ জনের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করা হয় বলে জানান পুলিশ সুপার।

দৌলতদিয়া ঘাটে

৬ কিলোমিটার

দীর্ঘ যানজট

নিজস্ব সংবাদদাতা, রাজবাড়ী, ২৪ জুলাই ॥ দক্ষিণাঞ্চলের বিভিন্ন জেলা থেকে ছেড়ে আসা ঢাকাগামী গাড়ির চাপ অত্যাধিক বেড়ে যাওয়ায় শুক্রবার বিকেলের পর থেকে গোয়ালন্দের দৌলতদিয়া ঘাটে নদীপারের অপেক্ষায় আটকা পড়ে আছে বাস, মাইক্রোবাস, ট্রাকসহ দেড় সহস্রাধিক যানবাহন। এতে ফেরিঘাটের জিরো পয়েন্ট থেকে মহাসড়কের গোয়ালন্দ বাজার পদ্মার মোড় এলাকা পর্যন্ত ৬ কিলোমিটার রাস্তায় দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে। এদিকে ঘণ্টার পর ঘণ্টা যানজটে আটকে পড়া যাত্রীরা চরম ভোগান্তির সম্মুখীন হচ্ছে।

চট্টগ্রাম বন্দরে ফর্কলিফটে

আগুন

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ চট্টগ্রাম বন্দর ইয়ার্ডে আগুনে ক্ষতিগ্রস্ত হয়েছে পণ্য উঠানামার কাজে ব্যবহার্য একটি ফর্কলিফট। বৃহস্পতিবার রাত পৌনে বারটার দিকে বৈদ্যুতিক ত্রুটিজনিত কারণে এই যন্ত্রটি বিকল হয়। এতে প্রায় ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে।

ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, বন্দরের চার নম্বর জেটিতে কাজ করছিল ফর্কলিফটি। হঠাৎ বৈদ্যুতিক স্ফূলিঙ্গ থেকে আগুনের সূত্রপাত হয়। এতে মূল্যবান এ যন্ত্রটি ক্ষতিগ্রস্ত হয়। ফায়ার সার্ভিসের বন্দর স্টেশনের কর্মীরা দ্রুত অকুস্থলে গিয়ে আগুন নেভান। তবে অগ্নিকা-ে কোন হতাহতের ঘটনা ঘটেনি।

নড়াইলে পুলিশের

বিশেষ অভিযানে

গ্রেফতার ৪২

নিজস্ব সংবাদদাতা, নড়াইল, ২৪ জুলাই ॥ নড়াইল পুলিশের বিশেষ অভিযানে হত্যা, যৌন হয়রানি ও মাদকসহ বিভিন্ন মামলায় ৪২ জনকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার সকাল পর্যন্ত জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৪২জনকে গ্রেফতার করা হয়। এর মধ্যে নড়াইল সদরে ১৫ জন, নড়াগাতিতে ১২ জন, লোহাগড়ায় ১১ জন ও কালিয়ায় চারজন রয়েছে। পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

ভিমরুলের হুলে আহত ১৫

নিজস্ব সংবাদদাতা, পটুয়াখালী, ২৪ জুলাই ॥ শহরের এসডিও রোড এলাকায় ভিমরুল আতঙ্কে একঘণ্টা যাতায়াত বন্ধ ছিল। শুক্রবার সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত ওই সড়কে এ অচলাবস্থা তৈরি হয়। এ সময় ভিমরুলের হুলে আহত হয়েছে ১৫ জন। প্রত্যাক্ষদর্শী মহিবুল্লা চৌধুরী জানান, এসডিও রোডের সহকারী পুলিশ সুপারের কার্যালয়ের সামনের আম গাছে ভিমরুলের বাসায় এক যুবক ইটনিক্ষেপ করে দ্রুত পালিয়ে যায়। এ সময় ভিমরুল বাসা থেকে বেরিয়ে রাস্তায় ছড়িয়ে পড়ে। তখন প্রায় ১৫ জন পথচারীকে হুল দিয়ে ভিমরুল আঘাত করে।

সাপের কামড়ে মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ, ২৪ জুলাই ॥ ধামইরহাটে সাপের কামড়ে এক গুড় ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। শুক্রবার বিকেলে নিজ গ্রামে তার নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। জানা গেছে, বৃহস্পতিবার রাতে উপজেলার বেড়াডাঙ্গা গ্রামের আবুল হোসেন (৫৮) প্রতিদিনের ন্যায় রাতের খাওয়া-দাওয়া সেরে ঘুমিয়ে পড়েন। রাত আনুমানিক ১২টার দিকে তাকে বিষধর সাপে কামড় দেয়। তাকে রাতেই রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পর চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

চাঁপাইয়ে বজ্রপাতে

শিক্ষকসহ

নিহত দুই

স্টাফ রিপোর্টার, চাঁপাইনবাবগঞ্জ ॥ গোমস্তাপুর উপজেলার পার্বতীপুর ইউনিয়নের জুগিবাড়ি ও আড্ডায় শুক্রবার দুপুরে বজ্রপাতে স্কুল শিক্ষকসহ দুইজন নিহত ও একজন আহত হয়েছে। নিহতরা হচ্ছেন, গোমস্তাপুর উপজেলার জুগিবাড়ি গ্রামের রফিকুল ইসলামের স্ত্রী সোনা বেগম (৩৫) ও আড্ডা গ্রামের মৃত কসিম উদ্দিনের ছেলে মোতাহার হোসেন মুকুল (৪৫)। মুকুল গোমস্তাপুর উপজেলার আড্ডা সোনাবর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন।

পার্বতীপুর ইউনিয়ন পরিষদের চোয়ারম্যান মোয়াজ্জেম হোসেন জানান, সোনাবর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোতাহার হোসেন মুকুল দুপুর সাড়ে ১২টার দিকে বৃষ্টির সময় তার নিজ বাড়ির নতুন ছাদে কাজ করছিলেন এবং রফিকুল ও তার স্ত্রী বাড়ির সামনে কাজ করছিলেন। এ সময় বজ্রপাত হলে ঘটনাস্থলে মুকুল ও সোনা বেগম মারা যান। এ সময় সোনা বেগমের স্বামী রফিকুল আহত হয়। আহত রফিকুলকে গোমস্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

লালমনিরহাটে দুই লাখ টাকার

মসলা আটক

নিজস্ব সংবাদদাতা, লালমনিরহাট, ২৪ জুলাই ॥ জেলা সদরের মোগলহাট সীমান্তে অবৈধভাবে চোরাই পথে আনা অটোরিকশাসহ দুই লাখ ৯৬ হাজার টাকা মূল্যের গরম মসলা বিজিবি আটক করে বৃহস্পতিবার সন্ধ্যায় কাস্টম হাউসে জমা দিয়েছে। এ ঘটনায় সদর থানায় মামলা দায়ের হয়েছে।

জানা গেছে, বৃহস্পতিবার বিকেলে মোগলহাট সীমান্তের চৌরাস্তার মোড়ে অটোরিকশাযোগে জিরা, গুলমরিচ পাচার করার সময় বিজিবি মোগলহাট বিওপি ক্যাম্পের সদস্যরা আটক করে।

রংপুরে টিকেট সঙ্কট

ঈদে ফিরতি মানুষের

ভোগান্তি

স্টাফ রিপোর্টার, রংপুর ॥ এক সপ্তাহ অতিক্রান্ত হলেও ঈদপরবর্তী কর্মস্থলে ফিরে যেতে ট্রেন বাসের টিকেট প্রাপ্তি নিয়ে চরম ভোগান্তির মুখে পড়েছে যাত্রীরা। যাত্রদের অভিযোগ, বাস ট্রেনের কাউন্টারে টিকেট পাওয়া না গেলেও বাইরে বাড়তি মূল্যে টিকেট পাওয়া যাচ্ছে। যে কারণে চরম ভোগান্তির মুখে পড়েছেন রংপুর অঞ্চলের লাখো যাত্রী। এছাড়াও বাসের সিডিউল ঠিক না থাকায় এবং ধারণ ক্ষমতার বেশি যাত্রী বহনের কারণেও ভোগান্তি বেড়েছে যাত্রীদের।

জানা গেছে, বিভাগীয় নগরী রংপুরের বিভিন্ন এলাকায় ঈদের ছুটিতে অন্তত ৩ লাখ মানুষ রংপুরে আসেন। প্রতিবছরই বিভিন্ন কর্মস্থল থেকে বাস ট্রেনের টিকেট পেতে যেমন বিড়ম্বনার শিকার হতে হয় এসব মানুষকে।

বন দখল করে মাছের

ঘের ॥ জলাবদ্ধতায়

মরছে গাছ

নিজস্ব সংবাদদাতা, কলাপাড়া, ২৪ জুলাই ॥ উপজেলার মিঠাগঞ্জ ইউনিয়নের পূর্ব মধুখালী গ্রামের সংরক্ষিত বনাঞ্চল দখল করে করা হয়েছে মাছের ঘের। ফলে জোয়ার-ভাটার পানি চলাচল করতে না পেরে সৃষ্টি হয়েছে জলাবদ্ধতা। মরে যাচ্ছে সংরক্ষিত বনের গাছপালা। এলাকার প্রভাবশালী মাহতাব হাওলাদার মাছের ঘের করে বনের সর্বনাশ করে দিচ্ছেন। তার দাবি তিনি বন্দোবস্ত নেয়া জমিতে মাছের ঘের করার জন্য নির্মাণ করেছেন বাঁধ। আর বাঁধের কারণে জলাবদ্ধতায় মরে গেছে সংরক্ষিত বনের অসংখ্য কেওড়া গাছ। অভিযোগ রয়েছে ভূমি অফিসের সার্ভেয়ারদের যোগসাজশে বনাঞ্চলকে চাষযোগ্য খাস জমি দেখিয়ে বন্দোবস্ত নেয়া হয়। এখন সেখানে বাঁধ দিয়ে করা হয়েছে মাছের ঘের। এ ব্যাপারে বনাঞ্চলের সংশ্লিষ্ট বিট অফিসার আনাম জানান, তিনি অভিযোগ পেয়েছেন।

কলাপাড়া প্রেসক্লাব

মান্নু সভাপতি

মোহসিন সম্পাদক

নিজস্ব সংবাদদাতা, কলাপাড়া, ২৪ জুলাই ॥ কলাপাড়া প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার এ নির্বাচনে মেজবাহউদ্দিন মান্নু সভাপতি ও মোহসিন পারভেজ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে। ১১ সদস্য বিশিষ্ট কার্যকরী পরিষদের অন্যরা হলেনÑ সহ-সভাপতি জীবন কুমার ম-ল, সহ-সাধারণ সম্পাদক অমল মুখার্জী, দফতর সম্পাদক জসীম পারভেজ, অর্থসম্পাদক অশোক মুখার্জী, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক গোফরান বিশ্বাস পলাশ, পাঠাগার সম্পাদক শিহাব পারভেজ মিঠু, সদস্য শামসুল আলম, হুমায়ুন কবির ও বিপুল হাওলাদার। দ্বি-বার্ষিক সাধারণ সভায় সভপতিত্ব করেন ক্লাব সভাপতি বিপুল হাওলাদার।