২৫ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

গাংনীতে কনস্টেবলকে কুপিয়ে হত্যা

বাংলানিউজ ॥ মেহেরপুরের গাংনী উপজেলার বামন্দি-কাজিপুর সড়কে গাড়ি তল্লাশি করার সময় আলাউদ্দীন (৩০) নামে এক কনস্টেবলকে মাইক্রোবাসে তুলে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার রাত পৌনে ৮টার দিকে বামন্দি-কাজিপুর সড়কের হাড়াভাঙ্গা বাকীরঘোণা এলাকায় তাকে কুপিয়ে গুরুতর আহত করা হয়।

এ সময় তাকে উদ্ধার করে কুষ্টিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে রাত ১০টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

পুলিশ কনস্টেবল আলাউদ্দীন গাংনী উপজেলার পীরতলা পুলিশ ক্যাম্পে কর্মরত ছিলেন এবং তার বাড়ি কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার খলিসাকুণ্ডি গ্রামে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, পীরতলা পুলিশ ক্যাম্প ইনচার্জ সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সুবির বিশ্বাসসহ কয়েক কনস্টেবল সাহেবনগর বাকীরঘোণা এলাকায় প্রতিদিনের মতো গাড়ি তল্লাশি করছিলন। এ সময় কাজিপুরের দিক থেকে একটি সাদা রংয়ের মাইক্রোবাসকে থামার জন্য সিগন্যাল দেয় পুলিশ। এরপর মাইক্রোবাসের ভেতরে মাথা ঢুকিয়ে কনস্টেবল আলাউদ্দীন তল্লাশি করছিলেন।

এক পর্যায়ে মাইক্রোবাসের ভেতরে থাকা দুর্বৃত্তরা পুলিশ সদস্য আলাউদ্দীনকে টেনে গাড়িতে ঢুকিয়ে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। এ সময় দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে গুরুতর আহতাবস্থায় প্রায় দেড় কিলোমিটার নিয়ে এসে হাড়াভাঙ্গা সিনিয়র মাদ্রাসার সামনে ফেলে দ্রুত পালিয়ে যায়।

পরে স্থানীয়দের সহায়তায় গুরুতর আহতাবস্থায় পুলিশ কনস্টেবল আলাউদ্দীনকে কুষ্টিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসে পুলিশ।