১৩ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

মিরপুরে ফ্ল্যাট থেকে কিশোরীর লাশ উদ্ধার

বিডিনিউজ ॥ রাজধানীর মিরপুরের রূপনগরের একটি বাসা থেকে এক কিশোরীর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম শ্রাবণী আক্তার (১৪)। শুক্রবার দুপুরে শিয়ালবাড়ির দুই নম্বর রোডের ১২ নম্বর বাড়ির দ্বিতীয় তলার একটি ফ্ল্যাট থেকে ওই কিশোরীর লাশ উদ্ধার করা হয়।

রূপনগর থানার এসআই মোঃ মনির হোসেন নিহতের বাবা বাবুল মিয়ার বরাত দিয়ে বলেন, ডাকাডাকির পরও দরজা না খোলায় দরজা ভেঙ্গে কক্ষে ঢুকে শ্রাবণীকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। পরে স্বজনরা মৃতদেহ নিচে নামিয়ে পুলিশে খবর দেয়। ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ছাদ থেকে পড়ে মৃত্যু ॥ রাজধানীর তালতলা এলাকায় একটি সাততলা ভবনের ছাদ থেকে পড়ে মনিরুজ্জামান (৫৩) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

ঢাকা মেডিক্যাল ফাঁড়ি পুলিশের এএসআই সেন্টু চন্দ্র দাস বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, মনির ওই ভবনের চারতলায় নিজের ফ্ল্যাটে পরিবার নিয়ে থাকতেন। শুক্রবার সকাল এগারোটার দিকে ছাদে ওঠে কবুতরকে খাবার দেয়ার সময় নিচে পড়ে গুরুতর আহত হন মনির। হাসপাতালে নিয়ে গেলে তার মৃত্যু হয়।

টঙ্গী ব্রিজ থেকে ভিক্ষুকের লাশ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, টঙ্গী ॥ গাজীপুরের টঙ্গী তুরাগ নদীর ব্রিজের ওপর থেকে শুক্রবার সন্ধ্যায় এক বৃদ্ধ ভিক্ষুকের লাশ উদ্ধার করেছে পুলিশ। আনুমানিক ৬০ বছর বয়সের ওই ভিক্ষুকের পরিচয় পাওয়া যায়নি।

টঙ্গী মডেল থানার ডিউটি অফিসার জানান, শুক্রবার সন্ধ্যায় পথচারীরা ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে টঙ্গীর তুরাগ নদীর ব্রিজের ওপর ওই বৃদ্ধ ভিক্ষুকের লাশ দেখতে পায়। খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে। ধারণা করা হচ্ছে, বার্ধক্যজনিত কারণে সে মারা গেছে। তবে ময়নাতদন্তের জন্য লাশ রাতে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি নেয়া হচ্ছে। তার পরনে লুঙ্গি রয়েছে।