২০ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বিশ্রামে চার তারকা ফুটবলার

অনলাইন ডেস্ক ॥ ইংলিশ জায়ান্ট ম্যানচেস্টার সিটির তারকা ফুটবলাররা নতুন মৌসুমের শুরুতে ক্লাবের হয়ে মাঠে নামতে পারবেন না বলে জানিয়েছেন দলের কোচ ম্যানুয়েল পেল্লেগ্রিনি। আসন্ন মৌসুমের শুরুতে ম্যানসিটির আর্জেন্টাইন তারকা সার্জিও আগুয়েরো, পাবলো জাবালেতা, মার্টিন ডেমিসিলিস আর ব্রাজিলিয়ান তারকা ফার্নান্দিনহো ইংলিশ প্রিমিয়ারের প্রথম দিকে খেলার সুযোগ পাচ্ছেন না।

কোপা আমেরিকার আসরে অংশ নেওয়া দক্ষিণ আমেরিকান এ চার তারকাকে বিশ্রাম দেওয়া হয়েছে।

এ প্রসঙ্গে কোচ পেল্লেগ্রিনি বলেন, আমি মনে করি ফুটবলারদের আরও কঠোর পরিশ্রমী হতে হবে। তবে, তার থেকেও বেশি গুরুত্বপূর্ণ হলো ফুটবলারদের বিশ্রাম দিতে হবে। একজন ফুটবলার এক মৌসুমে অনেক ম্যাচে মাঠে নামে, সে অনুযায়ী প্রস্তুতি নিতে হলে অবশ্যই তাকে নতুন মৌসুমের শুরুতে বিশ্রামে থাকতে হয়।

পেল্লেগ্রিনি আরও যোগ করে বলেন, আমি আগুয়েরো, জাবালেতা, ডেমিসিলিস আর ফার্নান্দিনহোকে ৩০ দিনের বিশ্রামে রাখতে চাই। পুরো মৌসুমে তাদের থেকে ভাল খেলা আশা করি। তারা মাত্রই একটি আন্তর্জাতিক আসর শেষ করেছে। তাই লম্বা বিশ্রামের পর তাদের কিছুটা সময় লাগবে কঠোর পরিশ্রম করে ফিরে আসতে। সিটির হয়ে প্রাক-মৌসুমে তাদের আমি মাঠে নামাতে চাই না। এমনকি এ চার তারকাকে নতুন মৌসুমের প্রথম ম্যাচেও বিশ্রামে রাখতে চাই।