২৬ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

আবারও বিচ্ছেদ শারাপোভার

স্পোর্টস রিপোর্টার ॥ টেনিস কোর্টটা প্রায়শই রাঙিয়ে থাকেন মারিয়া শারাপোভা। কিন্তু রশিয়ান এই গ্ল্যামার গার্ল জীবনের মঞ্চটাকে রাঙাতে পারছেন না কিছুতেই! আগেও বিচ্ছেদের ঘটনা ঘটেছে সুন্দরী এই ললনার জীবনে। সেই ধাক্কা কাটিয়ে ঘর বাঁধার স্বপ্নে বিভোর ছিলেন। কিন্তু না, আবারও আচমকা ঝড় এসেছে পাঁচবারের গ্র্যান্ডস্লাম জয়ী এই গ্ল্যামার কুইনের জীবনে। একা হয়ে গেছেন ২৮ বছর বয়সী তন্বী তনুলতা। কেননা প্রেমিক গ্রিগর দিমিত্রভের সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদ হয়ে গেছে শারাপোভার। বুলগেরিয়ার স্থানীয় সংবাদমাধ্যমকে দেয়া এক সাক্ষাতকারে বিষয়টি স্বয়ং স্বীকার করেছেন দিমিত্রভ।

আন্তর্জাতিক সংবাদমাধ্যমের উদ্ধৃতিতে জানা গেছে, শারাপোভাকে ধোকা দিয়ে বুলগেরিয়ান মডেল নিকোলেটা লোজানোভার সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছেন দিমিত্রভ। প্রায় তিন বছরের সম্পর্কের শুরু থেকেই আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিলেন শারাপোভা-দিমিত্রভ। কিন্তু মাঝেমধ্যেই এসেছে সম্পর্কের অবনতির খবরও। গত বছরও একবার এ সংক্রান্ত খবর চাউর হয়েছিল। এক বছর বাদে এবার আর শেষ রক্ষা হয়নি। ছাড়াছাড়িই হয়ে গেল আলোচিত এ জুটির সম্পর্ক।

গত বেশ কিছুদন ধরেই দু’জনের পথ আলাদা হয়ে যাচ্ছে এমন গুঞ্জন শোনা যাচ্ছিল। বর্তমানে পুরুষ টেনিসের ষোড়শ স্থানে থাকা দিমিত্রভ নিজের জন্মস্থানের সংবাদমাধ্যমকে স্পষ্ট করে বলেছেন, আমাদের পথ আলাদা হয়ে গেছে। দু’জনে একসঙ্গে অসম্ভব সুন্দর কিছু সময় কাটিয়েছি। তাকে (শারাপোভা) সব সময়ই সুখী দেখতে চাই আমি। সে ব্যক্তিগত ও পেশাগত জীবনে অনেক দূর যাবে এই কামনা করছি। আপাতত নতুন কোন সম্পর্কে না জড়িয়ে টেনিস ক্যারিয়ারটাকে পুনরুজ্জীবিত করার দিকেই মন দিতে চান দিমিত্রভ। দীর্ঘদেহী এই খেলোয়াড় বলেন, এই মুহূর্তে আমার মনোযোগ কেবল টেনিসকে ঘিরে। আশা করছি দ্রুতই এর ফলাফল টের পাওয়া যাবে। এই গ্রীষ্মটাকে আমি দেখছি সব কিছুর নতুন শুরু হিসেবে।