২০ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ঠাকুরগাঁও জেলা স্বাস্থ্যসেবা কমিটির বিশেষ সভা অনুষ্ঠিত

নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও ॥ সর্বস্তরের মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিত করার লক্ষ্যে শনিবার ঠাকুরগাঁও জেলা স্বাস্থ্যসেবা কমিটির বিশেষ সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রধান অতিথি ছিলেন পানিসম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন ।

সিভিল সার্জন ডা: নজরুল ইসলামের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন, জেলা প্রশাসক মূকেশ চন্দ্র বিশ্বাস, অতিরিক্ত পুলিশ সুপার ফজলে এলাহি। এছাড়াও সভায় বক্তব্য দেন, বিএমএ’র সভাপতি ডা: আবু মো: খয়রুল কবির, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার জীতেন্দ্র নাথ রায়, সদর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন প্রমুখ।

সভায় রমেশ সেন বলেন, বর্তমান সরকার মানুষের দোরগড়ায় স্বাস্থ্যসেবা পৌছে দেওয়ার জন্য কাজ করে যাচ্ছে। যা বিগত সরকারের আমলে সম্ভব হয়নি।

তিনি আরো বলেন, বর্তমান আওয়ামীলীগ সরকার শুধু স্বাস্থ্যসেবা নয় রাস্তাঘাট, বিদ্যুৎ, খাদ্য সহ মানুষের নিরাপত্তায় কাজ করে যাচ্ছে। তিনি আরো বলেন, আগে মানুষকে একমুঠো চালের জন্য মানুষের দ্বারে দ্বারে ঘুড়তে হতো। কিন্তু বর্তমানে চালের কোন অভাব নেই। কৃষকদের প্রচেষ্টায় প্রচুর পরিমাণ ধান আবাদ হচ্ছে এবং বাংলাদেশের চাহিদা পুরণ করে রপ্তানি করা হচ্ছে।