২৬ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

মাদারীপুরে যাত্রীবাহী বাস খাঁদে, আহত ৭

মাদারীপুরে যাত্রীবাহী বাস খাঁদে, আহত ৭

নিজস্ব সংবাদদাতা, কালকিনি (মাদারীপুর)॥মাদারীপুরের কালকিনি উপজেলার গোপালপুর এলাকার ঢাকা-বরিশাল মহাসড়কের মেলকাই নামকস্থানে আজ শনিবার ৫.৩০ মিনিটে একটি যাত্রীবাহী ঈগল পরিবহন খাঁদে পড়ে মহিলাসহ কমপক্ষে ৭ জন যাত্রী গুরুতর আহত হয়েছে। আহতদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্নস্থানে চিকিৎসা দেওয়া হয়েছে।

এলাকা ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে, বরিশাল থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসা ঈগল পরিবহন ঢাকা মেট্রো-ব-১১-২৩৬৭ বেপরোয়া ভাবে চালোনোর কারনে গাছের সাথে ধাক্কা লেগে মেলকাই ব্রীজের কাছে এসে খালের পাশে পড়ে যায়। এতে করে গাড়িতে থাকা মারজিয়া-(২৫), মোঃ তারেক-(২৭), আবদুল জলিল-(৫০) ,মিজানূর রহমান-(২২) ও রেদোয়ান সহ-(২৩) কমপক্ষে ৭ জন যাত্রী গুরুতর আহত হয়। আহদের অবস্থা বেগতিক দেখে স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়।

এ ব্যাপারে প্রত্যক্ষদর্শী কাশেম ও মোয়াজ্জেম বলেন, ওই গাড়িটি বেপরোয়া ভাবে চালানোর কারনে এ ভাবে খাঁদে পড়ে দূর্ঘটনার সৃষ্টি হয়েছে।

এ ব্যাপারে কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কৃপা সিন্দুবাল ও ডাসার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমদাদুল হক বলেন, আমরা খবর পেয়েছি, ঘটনাস্থলে পুলিশ মোতায়ন করা হয়েছে।

নির্বাচিত সংবাদ