২৫ এপ্রিল ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

গৃহবধূ ছাত্রসহ তিন খুন ॥ দুই লাশ উদ্ধার

জনকণ্ঠ ডেস্ক ॥ গাজীপুরে গৃহবধূকে কুপিয়ে খুন করা হয়েছে। এছাড়া বরিশালে কলেজছাত্র খুন ও যুবকের লাশ, লালমনিরহাটে হামলায় দোকান কর্মচারী খুন এবং সাভারে নারী শ্রমিকের লাশ উদ্ধার হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

গাজীপুর ॥ কালিয়াকৈরে পারিবারিক কলহের জের ধরে এক পাষ- স্বামী তার স্ত্রীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করেছে। নিহতের নাম নাছরিন আক্তার (২৮)। সে কালিয়াকৈর উপজেলায় ভান্নারা এলাকার নূরুল ইসলামের স্ত্রী। ঘটনার পর থেকে নিহতের স্বামী পলাতক রয়েছে। পুলিশ জানায়, শুক্রবার মধ্য রাতে সাংসারিক বিষয় নিয়ে কালিয়াকৈর উপজেলায় ভান্নারা এলাকার রাজ মিস্ত্রী নূরুল ইসলামের সঙ্গে তার স্ত্রীর মধ্যে মনমালিন্য ও কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে স্বামী নূরুল ইসলাম উত্তেজিত হয়ে তার স্ত্রী নাছরিন আক্তারকে বটি দিয়ে এলোপাতাড়ি কোপায়। এতে ঘটনাস্থলেই নাছরিন মারা যায়।

বরিশাল ॥ ফুটবল খেলা নিয়ে বিরোধের জের ধরে বাকেরগঞ্জ উপজেলার কবাইলক্ষ্মীপাশা গ্রামের কলেজছাত্র উজ্জ্বল খরাতিকে (১৮) কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। শনিবার সকালে শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় উজ্জ্বল মারা যায়। নিহত উজ্জ্বল ওই গ্রামের উত্তম কুমার খরাতির পুত্র ও কবাই ইসলামিয়া ডিগ্রী কলেজ থেকে এ বছর বাণিজ্য বিভাগে এইচএসসি পরীক্ষা দিয়েছিল। জানা গেছে, বৃহস্পতিবার বিকেলে ফুটবল খেলা নিয়ে বিরোধের জের ধরে একই গ্রামের বশির সরদারের পুত্র সাইফুল ইসলামের সঙ্গে উজ্জ্বলের বিরোধ হয়। এ ঘটনার জের ধরে ওইদিন রাতে সাইফুল ছুরিকাঘাত করে উজ্জ্বলকে গুরুতর আহত হয়। অপরদিকে নগরীর ১নং সিএন্ডবি পোল এলাকায় সেভেন স্টার এসি এন্ড ইলেকট্রনিক্স সার্ভিস সেন্টারের কর্মচারী রেজাউল করিমের (১৯) লাশ শনিবার দুপুরে উদ্ধার করেছে পুলিশ। রেজাউল করিম বরগুনা জেলার পাথরঘাটা উপজেলার আবুল কালামের পুত্র। এ ঘটনায় দোকান মলিক মোঃ রাসেলকে আটক করেছে পুলিশ।

লালমনিরহাট ॥ চাঁদাদাবি পূরণ না করায় এক ব্যবসায়ীর দোকানে হামলা করে লুটপাট করেছে যুবলীগের নেতা কর্মীরা। এ সময় ব্যবসায়ীর পাঁচ ভাইকে কুপিয়ে গুরুতর আহত করেছে। এদের একজন তাইজুল ইসলাম (১৯) চিকিৎসাধীন অবস্থায় শনিবার ভোরে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা গেছে। পুলিশ যুবলীগের ৩ নেতা কর্মীকে আটক করেছে। এরা হলেন লিমন (২৮), লিটন (২৬) ও এরশাদ (৩০)। এই ঘটনায় সিন্দুরমতি বাজারে ব্যবসায়ীদের মধ্যে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়েছে।

সাভার ॥ পৌর এলাকার ভাগলপুর মহল্লা থেকে রুমা আক্তার (২০) নামে এক নারী শ্রমিকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার দুপুরে ভাগলপুর বালুঘাট এলাকার আব্দুল জলিলের ভাড়াটে বাড়ির একটি কক্ষ থেকে ওই নারী শ্রমিকের মৃতদেহটি উদ্ধার করা হয়।

নির্বাচিত সংবাদ