২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

পানিতে ডুবে ছয় জনের মৃত্যু

জনকণ্ঠ ডেস্ক ॥ শনিবার পানিতে ডুবে ২ শিশু, দৌলতপুরে কিশোর, চাঁপাইনবাবগঞ্জে রাখাল, গাজীপুর ও মাদারীপুরে দুই শিশুর মৃত্যু হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের-

রাজশাহী ॥ মোহনপুর উপজেলার মর্গার বিলের পশ্চিমবিলা এলাকায় পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। শনিবার সকাল সাড়ে ৯টার দিকে বিলে ফুটে থাকা শাপলা ফুল তুলতে গিয়ে এ ঘটনা ঘটে। নিহতরা হলো উপজেলার গোপইল গ্রামের নায়েব সরদারের ছেলে মমিনুল ইসলাম ও তার প্রতিবেশী আনারুল ইসলামের মেয়ে খাদিজা খাতুন। এদের মধ্যে মমিনুল ইসলাম গোপইল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর ও খাদিজা একই স্কুলের তৃতীয় শ্রেণীর ছাত্রছাত্রী।

দৌলতপুর ॥ কুষ্টিয়ার দৌলতপুরে পানিতে ডুবে তিমি (১২) নামে এক কিশোরীর মৃত্যু হয়েছে। শনিবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার প্রাগপুর ইউনিয়নের মিরেরপাড়া গ্রামে নিজ বাড়ির পাশের পুকুরে ডুবে তার মৃত্যু হয়। স্থানীয়রা জানায়, ওই গ্রামের আহসান হাবিব সেন্টুর মেয়ে তিমি সকালে পুকুরে গোসল করতে নেমে ডুবে যায়।

চাঁপাইনবাবগঞ্জ ॥ গোমস্তাপুর উপজেলার রাধানগর ইউপির বিভিষণ সীমান্ত দিয়ে ২১৯/৬৯ পিলার সংলগ্ন বিল পার হওয়ার সময় পানিতে ডুবে রাখাল তৈমুর মর্মান্তিক মৃত্যু হয়। এ সময় তার সঙ্গে থাকা একটি গরুর মৃতদেহ পাওয়া যায়।

গাজীপুর ॥ শ্রীপুরে শনিবার বিকেলে পানিতে ডুবে এক শিশু মারা গেছে। তার নাম সৌরভ (৩)। সে স্থানীয় মাওনা ইউনিয়নের সিংদিঘী গ্রামের দিনমুজুর আব্দুর রহিম বাদশার ছেলে। এলাকাবাসী জানায়, শনিবার দুপুরে সৌরভ বড় ভাই সাব্বির ও খালাত ভাই ফরিদের সঙ্গে ঘরে খেলা করছিল। খেলার ফাঁকে সে বাড়ির পাশের ডোবার পাশে যায়। এ সময় তার পা ফসকে ডোবার পানিতে তলিয়ে যায়।

মাদারীপুর ॥ শনিবার দুপুরে শিবচরের ভদ্রাসন ইউনিয়নে পানিতে ডুবে আদর (৫) নামের এক শিশু মরার গেছে। আদর ভদ্রাসন ইউনিয়নের মনাইমাদবরেরকান্দি গ্রামের সেলিম মাতুব্বরের ছেলে। জানা যায়, দুপুর ২টার সময় বাড়ির পাশের সরু একটি রাস্তা দিয়ে যাওয়ার সময় রাস্তার পাশের পুকুরে পড়ে যায়।

নির্বাচিত সংবাদ