২৩ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

রাজবাড়ী থেকে অপহৃত শিশু কুষ্টিয়ায় উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, কুষ্টিয়া ॥ রাজবাড়ী থেকে অপহৃত এক শিশুকে শনিবার রাতে কুষ্টিয়া থেকে উদ্ধার করা হয়েছে। ওই শিশুটির নাম সুমাইয়া (৯)। সে রাজবাড়ী জেলার বেলগাছি গ্রামের কৃষক সেলিম সরদারের কন্যা। এ ঘটনায় স্থানীয়রা দুই অপহরণকরীকে আটক করে পুলিশে সোপর্দ করে।

জানা যায়, শনিবার বেলা ১১ টার দিকে রাজবাড়ীর বেলগাছি প্রাথমিক বিদ্যালয় থেকে বিস্কুট খাওয়ানোর নাম করে শিশু সুমাইয়াকে অপহরণ করা হয়। পরে চেতনানাশক দ্রব্যের মধ্যমে তাকে অচেতন করে ট্রেনযোগে কুষ্টিয়া কোর্ট স্টেশনে আনা হয়। এসময় সন্ধেহ হলে স্থানীয়রা শিশুটিকে উদ্ধার এবং তার সাথে থাকা মহিলাসহ দুই অপহরণকারীকে আটক করে। পরে তাদেরকে পুলিশে সোপর্দ করা হয়। দুই অপহরণকারী হলো কুষ্টিয়ার খোকসা উপজেলার জানিপুর ইউনিয়নের সিংগুরিয়া গ্রামের নুর আলী (৫০) ও তার স্ত্রী জহুরা খাতুন (৪৫)।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক জানান, সুমাইয়া স্কুল চত্ত্বরে থাকা অবস্থায় অপহরণকারীরা তাকে ভুলিয়ে চেতনানাশক দ্রব্যের মাধ্যমে অচেতন করে ট্রেনযোগে নিয়ে আসছিলো। শনিবার রাতে কুষ্টিয়া কোর্ট স্টেশনে পৌঁছানোর পর স্থানীয়দের সন্দেহ হলে তারা চ্যলেঞ্জ করে। এক পর্যায়ে অপহরণের বিষয়টি পরিষ্কার হলে তারা মেয়েটিকে উদ্ধার করে অপহরণকারীদের পুলিশে সোপর্দ করে।