২২ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

কালকিনিতে গ্রেপ্তার আতংকে ৩ গ্রাম পুরুষ শূন্য

নিজস্ব সংবাদদাতা, কালকিনি (মাদারীপুর) ॥ মাদারীপুরের কালকিনি উপজেলার লক্ষীপুর এলাকায় আওয়ামীলীগের দুই গ্রুপের সংর্ঘষের ঘটনায় পুলিশ এক পক্ষের মামলা নিয়ে প্রতিপক্ষের লোকজনদের গ্রেফতারের ভয় দেখিয়ে রাতে বাড়ী বাড়ী তল্লাশি চালালে গ্রেপ্তার আতংকে ৩ গ্রাম পুরুষ শূন্য হয়ে পড়েছে। পুলিশকে সাথে নিয়ে চাঁদাবাজী করছে বলে এলাকার আতংকগ্রস্থ মহিলারা অভিযোগ করেন। প্রতিপক্ষের সমর্থকদের স্কুল পড়–য়া ছেলে-মেয়েরা স্কুলে যেতে পারছেনা বলেও অভিযোগ উঠেছে ।

সরেজমিন ও এলাকাবাসীর অভিযোগ সূত্রে জানা গেছে, লক্ষীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সদ্যবিদায়ী সভাপতি ও ইউপি চেয়ারম্যান মোঃ ফজলুল হক বেপারীর সমর্থক ও বিএনপি থেকে আ’লীগে যোগদানকারী মোঃ তোফাজ্জেল হোসেন গেন্দু কাজীর সমর্থকদের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ২০ জুলাই বিকেলে ৩ঘন্টা ব্যাপী দু-গ্রুপের সংর্ঘষের ঘটনা ঘটে। এতে ঊভয় পক্ষের অর্ধশত লোকজন আহত ও ইউনিয়ন পরিষদের অস্থায়ী টিনের ঘরসহ ১২টি ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুরের ঘটনা ঘটানো হয়।

মাদারীপুর জেলা পুলিশ সুপার মোঃ সরোয়ার হোসেন জানায় দু’পক্ষের মামলা হয়েছে উভয় পক্ষের আসামী পলাতক রয়েছে। তার পরও আমি এলাকার শান্তির জন্য দ্রুত ব্যবস্থা নিচ্ছি।