১২ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ব্রেন টিউমারে আক্রান্ত শাহিদুলের চিকিৎসায় সহায়তা দিন

স্টাফ রিপোর্টার ॥ অসহায় মোঃ শাহিদুল ইসলামের (২৫) চিকিৎসায় সহযোগিতার হাত বাড়িয়ে দিন। তিনি ব্রেন টিউমারে আক্রান্ত। বর্তমানে তিনি ভারতের ভেলোর খ্রীস্টান মেডিক্যাল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তাঁর পরিবারের পক্ষে এই ব্যয়বহুল চিকিৎসা চালিয়ে যাওয়া সম্ভব হচ্ছে না। জামালপুর জেলার মাদারগঞ্জ উপজেলাধীন চরপাকেরদহ গ্রামে তাঁর বাড়ি। রোগীর পরিবারের আর্থিক অবস্থা ভাল না। চিকিৎসার পেছনে ইতোমধ্যে সহায়সম্বল ফুরিয়ে গেছে। ঋণ করতে হয়েছে অনেক টাকা। শাহিদুল ছিলেন পরিবারটির একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি। তাঁর বৃদ্ধ পিতা মোঃ উমর আলী

কাজকর্ম করতে পারেন না। বর্তমানে টাকার অভাবে চিকিৎসা চরমভাবে ব্যাহত হচ্ছে। এমতাবস্থায়, শাহিদুল ইসলামের চিকিৎসার জন্য সকল হৃদয়বান ও দানশীল ব্যক্তির আন্তরিক সহযোগিতা কামনা করেছেন তাঁর অসহায় মাতা-পিতা। চিকিৎসায় সহযোগিতা দিতে সরাসরি যোগাযোগ করুন এই মোবাইল নম্বরে-০১৮৭১১৯৮২৮৫।

ঘোষণা : দৈনিক জনকণ্ঠ মানুষ মানুষের জন্য বিভাগে খবর প্রকাশের মাধ্যমে সহৃদয় ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ ঘটিয়ে দিয়ে থাকে। সাহায্য সরাসরি সাহায্যপ্রার্থীর ব্যাংক এ্যাকাউন্টে জমা দিতে হবে অথবা সাহায্যপ্রার্থীর দেয়া মোবাইল ফোনে যোগাযোগ করতে হবে। দৈনিক জনকণ্ঠ এ বিষয়ে কোন দায়ভার গ্রহণ করবে না।