২৬ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সম্মেলন শেষে ফেরার পথে ছাত্রলীগের গাড়িবহরে হামলা ॥ আহত ২০

নিজস্ব সংবাদদাতা, সিদ্ধিরগঞ্জ, নারায়ণগঞ্জ, ২৬ জুলাই ॥ ঢাকায় কেন্দ্রীয় ছাত্রলীগের সম্মেলন শেষে বাড়ি ফেরার পথে একটি পক্ষের ছাত্রলীগের গাড়ি বহরে হামলা চালিয়েছে অপর পক্ষের ছাত্রলীগের নেতাকর্মীরা। শনিবার রাতে উপজেলার কাঁচপুর নয়াবাড়ি এলাকায় ছাত্রলীগের এক পক্ষ অপর পক্ষের গাড়ি বহরে হামলা ও ভাংচুর করে। এ সময় ২০ ছাত্রলীগ কর্মীকে পিটিয়ে আহত করা হয়েছে বলে অভিযোগ করা হয়। আহতদের স্থানীয় বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে।

জানা গেছে, ঢাকার সোহরাওয়ার্দী উদ্যানে শনিবার কেন্দ্রীয় ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠানস্থলে ছাত্রলীগ কর্মী আলাল মিয়া ও পারভেজ মিয়ার সঙ্গে অপর ছাত্রলীগ কর্মী মাহবুবুর রহমান রবিনের তর্কবিতর্ক ও ধাক্কাধাক্কি হয়। পরে ঢাকা থেকে বাড়ি ফেরার পথে কাঁচপুর নয়াবাড়ি এলাকায় একটি পক্ষের ছাত্রলীগের কর্মীরা অপর পক্ষের গাড়ি বহরে হামলা চালিয়ে গাড়ি ভাংচুর করে। এ সময় তারা দুটি যাত্রীবাহী বাসসহ মহাসড়ক দিয়ে চলাচলরত কয়েকটি যানবাহনে ভাংচুর চালায়। এ সময় হামলায় ছাত্রলীগ কর্মী শাহিন, ইমরান, হৃদয়, আলমগীর, রায়হান, আল আমিন, রিয়াদ, রুবেল, আরিফ, শফিকুল, রাজন, তারেক, আরমান ও সোলায়মান, সিহাবসহ কমপক্ষে ২০ জন আহত হয়। আহতদের স্থানীয় বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে।

সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান সাংবাদিকদের জানান, ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে সাংগঠনিকভাবে ব্যবস্থা নেয়া হবে। বিষয়টি নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দকে জানানো হয়েছে।

সোনারগাঁ থানার ওসি (তদন্ত) হারুন রশিদ জানান, কেন্দ্রীয় ছাত্রলীগের সম্মেলনে সামনে বসাকে কেন্দ্র করে সোনারগাঁও ও বন্দর ছাত্রলীগের নেতাকর্মীদের মধ্যে ঝামেলা হয়েছে। এ ঘটনায় বন্দরের দেওয়ানবাগ এলাকায় এসে কয়েকটি যানবাহন ভাংচুর করা হয়। এ ঘটনায় কয়েকজন আহত হয়েছে। তবে ঘটনাস্থলটি বন্দর থানায় হওয়ায় আমাদের থানায় এ বিষয়ে কেউ অভিযোগ দিতে আসেনি।