১২ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সেনাসদস্যসহ নিহত ৭

  • সড়ক দুর্ঘটনা

জনকণ্ঠ ডেস্ক ॥ রবি ও শনিবার রাতে সড়ক দুর্ঘটনায় জামালপুরে সেনা সদস্যসহ ২ মোটরসাইকেল আরোহী, বরিশালে স্কুলশিক্ষক, গাজীপুরে মহিলাসহ ২ জন, লক্ষ্মীপুরে সিএনজিযাত্রী ও ফরিদপুরে ব্যবসায়ী নিহত হয়েছেন। খবর নিজস্ব সংবাদদাতাদেরÑ

জামালপুর ॥ জামালপুরে ট্রাক-মটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে সেনা সদস্যসহ দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। শনিবার রাত সাড়ে ৯টার দিকে সদর উপজেলার শরিফপুর তালতলা এলাকায় এই দুর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানায়, সদর উপজেলার নান্দিনা বাজার এলাকা থেকে শাহীনুল আলম এবং তার বন্ধু শাহীনুল ইসলাম মোটরসাইকেলযোগে বাড়িতে ফিরছিল।

মোটরসাইকেলটি শরিফপুর তালতলা এলাকায় আসলে বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় মোটরসাইকেলের দুই আরোহী শাহীন আলম ও শাহীনুল ইসলাম ঘটনাস্থলেই মারা যায় এবং ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে যায়। শাহীন আলম ময়মনসিংহ ক্যান্টনমেন্টে সেনা সদস্য হিসেবে কর্মরত ছিলেন এবং ঈদের ছুটিতে বাড়িতে এসেছিলেন।

বরিশাল ॥ জেলার মেহেন্দিগঞ্জ উপজেলার চরএককরিয়া ইউনিয়নের দাদপুর বাজারের কাছে শনিবার রাতে টেম্পো উল্টে হুমায়ুন কবির (৪২) নামের এক স্কুলশিক্ষক নিহত হয়েছেন। তিনি উপজেলা সদরের পৌর এলাকার বাসিন্দা ও পার্শ¦বর্তী হিজলা উপজেলার পিএন মাধ্যমিক বিদ্যালয় সহকারী শিক্ষক।

গাজীপুর ॥ জেলার কাপাসিয়ায় ঢাকা-কাপাসিয়া-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের সূর্যনারায়ণপুর এলাকায় রবিবার বাসের সঙ্গে সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে এক নারীসহ দুজন নিহত এবং সিএনজি চালকসহ অপর ২ জন আহত হয়েছে। নিহতরা হলেন কাপাসিয়ার হাইলজোড় এলাকার মোশারফ হোসেনের ছেলে আরিফ (৩০) এবং একই এলাকার ইউনুসের স্ত্রী রাশিদা (৫০)। হতাহতরা সবাই সিএনজির যাত্রী।

লক্ষ্মীপুর ॥ লক্ষ্মীপুরে সিএনজি অটোরিক্সা ও মোটরসাইকেলের সংঘর্ষে আহমদ উল্লাহ গাজী (৫৫) নামে এক সিএনজি যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন ৫ সিএনজিযাত্রী। শনিবার মধ্যরাতে লক্ষ্মীপুর রায়পুর সড়কের লেংটা মিয়ার দরগা নামক স্থানে এ ঘটনা ঘটে।

ফরিদপুর ॥ ট্রাক চাপা পড়ে নিহত হয়েছেন নারায়ণ রায় (৫৫) নামে এক ব্যবসায়ী। শনিবার রাত ১০টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কে মধুখালী উপজেলার বাগাট ইউনিয়নের ঘোপঘাট নামক স্থানে এ ঘটনা ঘটে।