২৫ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

নড়াইলে গৃহবধূ খুন ॥ অন্যত্র পাঁচ লাশ উদ্ধার

জনকণ্ঠ ডেস্ক ॥ নড়াইলে স্ত্রীকে পিটিয়ে খুন করা হয়েছে। এছাড়া সিরাজগঞ্জের শাহজাদপুরে নিখোঁজের তিনদিন পর যুবক, কুষ্টিয়ায় ভ্যানচালক, গফরগাঁওয়ে নৌকাডুবিতে নিখোঁজ ছাত্র, গোপালগঞ্জ ও ঝিনাইদহে দুই যুবকের লাশ উদ্ধার করা হয়েছে।

খবর নিজস্ব সংবাদদাতা ও সংবাদদাতাদের।

নড়াইল ॥ লোহাগড়া উপজেলার ঘাঘা গ্রামে পারিবারিক কহলের জের ধরে স্ত্রীকে পিটিয়ে হত্যা করা হয়েছে। রবিবার লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সকাল সাড়ে ৭টার দিকে স্ত্রী চম্পা বেগমের (২৬) মৃত্যু হয়। পুলিশ জানায়, পারিবারিক কহলের জের ধরে শনিবার রাতে চম্পা বেগমকে বেধড়ক মারপিট করেন স্বামী মিন্টু মোল্যা। পরে চম্পা বেগমকে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় মিন্টু মোল্যাকে রবিবার সকালে লোহাগড়া থেকে আটক করা হয়।

শাহজাদপুর (সিরাজগঞ্জ) ॥ নিখোঁজের তিনদিন পর শাহজাদপুর পৌর সদরের রূপপুর নতুনপাড়া সংলগ্ন করতোয়া নদী থেকে রবিবার সকালে জাহিদ হোসেন (১৮) নামে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। তাঁত শ্রমিক জাহিদকে বাড়ি থেকে ডেকে নিয়ে পরিকল্পিতভাবে হত্যা করে নদীতে ফেলে দেয়া হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। উপজেলা দরগারচর গ্রামের আনোয়ার হোসেন মনির ছেলে জাহিদ হোসেন গত শুক্রবার সকাল থেকে নিখোঁজ ছিল। পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে। এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে দরগারচর গ্রামের আকাশ ও সাগর নামে দুই যুবককে আটক করা হয়েছে। আটককৃতরা একই গ্রামের সোহরাব আলীর ছেলে।

কুষ্টিয়া ॥ ভ্যানচালক কিশোরের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম নিশান (১২)। রবিবার দুপুরে কুষ্টিয়া-মেহেরপুর সড়কের পাশে মিরপুর উপজেলার ভাঙ্গা বটতলা থেকে ওই কিশোরের লাশ উদ্ধার করা হয়। নিশান পোড়াদহ গ্রামের এনামুল হকের ছেলে। পুলিশ জানিয়েছে, শনিবার বিকেলে মিরপুরের পোড়াদহ রেলগেট থেকে কয়েক ব্যক্তি মাঝিহাট যাওয়ার জন্য নিশানের ইঞ্জিনচালিত ‘পাখি’ ভ্যান যোগে রওনা হয়। এর পর থেকে নিশানকে আর খুঁজে পাওয়া যায়নি। রবিবার দুপুরে পুলিশ লাশ উদ্ধার করে।

গফরগাঁও ॥ উপজেলার পাঁচবাগ ইউনিয়নে ব্রহ্মপুত্র নদে নৌকা ডুবে তিনজন নিখোঁজের মধ্যে এক স্কুলছাত্রের লাশের সন্ধান পাওয়া গেছে। জানা যায়, রবিবার সকাল ১০টার দিকে হোসেনপুর উপজেলার সিদলা ইউনিয়নের সাহেবের চর ব্রহ্মপুত্র নদ থেকে শাখচুঁড়া হাইস্কুলের অষ্টম শ্রেণীর ছাত্র মনিরুজ্জামান মনির (১৪) লাশ উদ্ধার করা হয়েছে। তার পিতার নাম আশরাফুল আলম পরান। তার বাড়ি হোসেনপুর উপজেলার জিনারী ইউনিয়নের চরকাটিহারী গ্রামে।

গোপালগঞ্জ ॥ ঢাকা-খুলনা মহাসড়কের পাশ থেকে হাত-পাঁ বাঁধা এক অজ্ঞাত যুবকের গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার দুপুরে জেলার কাশিয়ানী উপজেলার পোনা থেকে লাশটি উদ্ধার করা হয়।

ঝিনাইদহ ॥ শৈলকুপায় অজ্ঞাত (৩৫) ব্যক্তির মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। রবিবার সকালে শৈলকুপা উপজেলার ত্রিবেনী গ্রামের রাস্তার পাশ থেকে মৃতদেহ উদ্ধার করা হয়। মৃতদেহের দুই হাত পেছনের দিকে বাঁধা ছিল।