১৬ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

কক্সবাজারে পাহাড় ধসে মা-মেয়ের মৃত্যু, নিখোঁজ ৩

অনলাইন ডেস্ক ॥ কক্সবাজার শহরের সদর সাব রেজিস্ট্রি অফিসের পেছনে কবরস্থান পাড়ায় পাহাড় ধসে দুইজন মারা গেছেন। এ ঘটনায় চারজনকে জীবিত উদ্ধার করা হলেও নিখোঁজ রয়েছেন আরও তিনজন। দুর্ঘটনায় পাঁচটি বাড়ি বিধ্বস্ত হয়েছে। রবিবার রাত দুইটার দিকে এ দুর্ঘটনা ঘটে।

লুৎফুন নাহার জুনু (২৫) ও তার শিশু মেয়ে নিহা মনির (৬) লাশ উদ্ধার হয়েছে। নিখোঁজ রয়েছেন- ইসলাম মিয়ার ছেলে শাহ আলম (৪৫), শাহ আলমের স্ত্রী রোকেয়া বেগম (২৫) ও জাফর আলমের মেয়ে রিনা আকতার (১৬)।

এছাড়া জীবিত উদ্ধার করা হয়েছে জহিরুল হকের মেয়ে শারমিন আকতার (২০), খাইরুল আমিনের ছেলে মোহাম্মদ আয়াত (১২), জাফর আলমের ছেলে মোহাম্মদ শেফায়েত (২০) ও জাকের হোসেনের ছেলে নুর নবী (২৮)। তবে আহত তিনজনের তাৎক্ষণিকভাবে নাম-পরিচয় পাওয়া যায়নি।

কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার তোফায়েল আহমদ ও জেলা ফায়ার সার্ভিসের উপ-সহকারী আবদুল মজিদ জানিয়েছেন, রাত থেকেই উদ্ধার তৎপরতা অব্যাহত রয়েছে। এ পর্যন্ত ঘটনাস্থল থেকে দুইজনের লাশ উদ্ধার করা হয়েছে। উদ্ধার কাজে দমকল বাহিনীর পাশাপাশি পুলিশ, বিজিবি ও সেনাবাহিনীর সদস্যরা সহযোগিতা করছেন।

১৬ ইসিবি উদ্ধারকর্মী মোহাম্মদ শেফায়েত বলেন, ‘উদ্ধারের সময় নিহত মা তার শিশু মেয়েকে বুকে জড়িয়ে ছিলেন। দৃশ্যটি খুবই হৃদয়বিদারক ছিল।’