২৫ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

কালকিনিতে গৃহবধুকে পিটিয়ে আহত

কালকিনিতে গৃহবধুকে পিটিয়ে আহত

নিজস্ব সংবাদদাতা, কালকিনি (মাদারীপুর) ॥ পূর্ব শত্রুতার জের ধরে মাদারীপুরের কালকিনিতে শাহানাজ পারভিন মনি-(৩৭) নামের এক অসহায় গৃহবধুকে পিটিয়ে ডান হাত ভেঙ্গে দিয়েছে প্রতিপক্ষরা। তাকে গুরুতর আহত অবস্থায় সোমবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের ভর্তি করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ ও ভুক্তভোগী সুত্রে যানা গেছে, উপজেলার কয়ারিয়া এলাকার পূর্ব কয়ারিয়া গ্রামের মোঃ ফরহাদ হাওলাদারের সঙ্গে একেই এলাকার প্রতিপক্ষ সাইফুল ইসলাম বাবুলের জমি-জমার বিষয় নিয়ে অনেক দিন ধরে শত্রুতা চলে আসছে। এ শত্রুতার জের ধরে ক্ষিপ্ত হয়ে সাইফুল ইসলাম, শাহজাহান, কবির ও বাবুলসহ ৫-৬জন যুবক মিলে ফরহাদ হওলাদারের স্ত্রী শাহানাজ পারভিন মনিকে বাড়িতে একা পেয়ে রড দিয়ে পিটিয়ে প্রথমে হাত ভেঙ্গে দিয়ে পরে কুপিয়ে জখম করে ফেলে রাখে। এ সময় স্থানীয় লোকজন তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের ভর্তি করে। এ হামলার ঘটনায় আহতের পরিবার বাদী হয়ে কালকিনি থানায় একটি মামলা দায়ের করেছে।

এ ব্যাপারে কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কৃপা সিন্দু বালা বলেন, এ হামলার ঘটনায় মামলা হয়েছে। আসামীদের গ্রেপ্তারের প্রচেষ্টা চলছে।