২৩ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

মুন্সীগঞ্জে জেলা আইন শৃঙ্খলা কমিটির সভা

মুন্সীগঞ্জে জেলা আইন শৃঙ্খলা কমিটির সভা

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ “মাদক কন্ট্রোলের বাইরে চলে যাচ্ছে, বর্ডার চেক দিয়ে রাখা যাচ্ছে না, জেলাও চেক দেয়া যাচ্ছে না, প্রয়োজন সামাজিক আন্দোলন” এই উক্তি করেছেন মুন্সীগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন। তিনি জানান, গত তিনদিন ধরে সারারত জেগে বিশেষ অভিযান চালিয়ে ৩৬ জনকে গ্রেফতার করা হয়েছে ২ হাজার ৫ শ’ ইয়াবাসহ বিপুল পরিমান মাদক উদ্ধার করা হয়েছে। সন্দেহভাজন আরও অনেককে গ্রেফতারের চেষ্টা চলছে। গাড়িতে সাংবাদিক সাইনবোর্ড দিয়ে কথিত সাংবাদিকও মাদক পাচার করছে। আবার এদের ছাড়িয়ে নেয়ার জন্যও বিশিষ্ট লোকজন তদবির করছে। মাদকের এক মামলায় গ্রেফতারকৃত ১০ আসামী পরদিনই জামিন পেয়েগেছে।

সোমবার জেল প্রশাসকের সভাকক্ষে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট একেএম শওকত আলম মজুমদারের সভাপতিত্বে এই সভায় আরও আলোচনায় অংশ নেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ শেখ লুৎফর রহমান, অধ্যাপক সুখেন চন্দ্র ব্যানার্জী, মিরকাদিম পৌর মেয়র শহিদুল ইসলাম শাহীন, পিপি অ্যাডভোকেট আব্দুল মতিন, গজারিয়ার ইউএনও মাহবুবা বিলকিস, মুক্তিযোদ্ধা মোহাম্মদ হোসেন বাবুল, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি তোফাজ্জাল হোসেন, সাংগঠনিক সমাম্পাদক মো. জামাল হোসেন, প্রেসক্লাব সভাপতি মীর নাসিরউদ্দিন উজ্জ্বল, সাধারণ সম্পাদক তানভীর হাসান, গজারিয়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি সলেমান দেওয়ান ও সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামসুল কবির মাস্টার প্রমুখ।

সভায় মাদক ছাড়াও অবৈধ অস্ত্র, ডাকাতি-দস্যুতা, সড়ক দুর্ঘটনা, বাস, লঞ্চ ও স্পিডবোটে অতিরিক্ত ভাড়া আদায়, অবৈধ ডকইয়ার্ড ও নৌযান, শহর রক্ষা বাঁধের অবৈধ স্থাপনা উচ্ছেদ, যানজট, রেজিস্ট্রেশন বিহীন মোটর সাইকেল আটক নিয়ে বিস্তারিত আলোচনা হয়।