২৫ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ইন্টারকে সহজেই হারাল রিয়াল

স্পোর্টস রিপোর্টার ॥ প্রাক-মৌসুম প্রস্তুতি টুর্নামেন্ট ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপে জয়ের ধারা ধরে রেখেছে রিয়াল মাদ্রিদ। সোমবার সন্ধ্যায় এশিয়া অঞ্চলের খেলায় স্প্যানিশ পরাশক্তিরা সহজেই ৩-০ গোলে পরাজিত করে ইতালিয়ান ক্লাব ইন্টার মিলানকে। চীনের গুয়াংজুতে ম্যাচটি অনুষ্ঠিত হয়।

ম্যাচের শুরু থেকেই ইন্টারের উপর চড়াও হয়ে খেলতে থাকে রিয়াল। ২৯ মিনিটে জেসের গোলে এগিয়ে যায় রেকর্ড সর্বোচ্চ দশবারের ইউরোপিয়ান চ্যাম্পিয়নরা। বিরতির পর ৫৬ মিনিটে ফরাসী ডিফেন্ডার রাফায়েল ভারানের গোলে জয় নিশ্চিত হয় রিয়ালের। ম্যাচ শেষের এক মিনিট আগে রিয়ালের হয়ে তিন নম্বর গোল করেন ২০১৪ ব্রাজিল বিশ্বকাপের গোল্ডেন বুট জয়ী কলম্বিয়ান তারকা জেমস রড্রিগুয়েজ।

৩০ জুলাই আরেক ইতালিয়ান ক্লাব এসি মিলানের বিপক্ষে প্রতিদ্বন্দ্বিতা করবে রিয়াল মাদ্রিদ। এর আগে ম্যানচেস্টার সিটিকে ৪-১ গোলে হারিয়ে অস্ট্রেলিয়া পর্বের শিরোপা জয় করেন রোনাল্ডো, বেল, বেনজেমারা।

রাশিয়ায় যাচ্ছে সাঁতার দল

স্পোর্টস রিপোর্টার ॥ ‘ফিনা ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপে বাংলাদেশ সাঁতার দলের দুই পুরুষ এবং এক মহিলা সাঁতারু এবং এক কোচ কাম-ম্যানেজার অংশ নেবেন। সাঁতারুরা হলেনÑ মাহফিজুর রহমান সাগর, জুয়েল আহমেদ এবং সোনিয়া আক্তার টুম্পা। কোচ কাম-ম্যানেজার হলেন বাংলাদেশ সুইমিং ফেডারেশনের সদস্য মোহাম্মদ সেলিম। সাঁতার দল মঙ্গলবার ভোরে টার্কিশ এয়ারলাইন্সে ঢাকা ত্যাগ করবে এবং ওইদিনই দুপুরে কাজান পৌঁছাবে এবং একই এয়ারলাইন্সে আগামী ১২ আগস্ট ভোরে ঢাকা প্রত্যাবর্তন করবে। উল্লেখ্য, সাঁতারু মাহফিজুর রহমান বর্তমানে থাইল্যান্ডের ফুকেটে গত মে থেকে এক বছরের ফিনার স্কলারশিপে প্রশিক্ষণ ক্যাম্পে রয়েছেন। তাই তিনি থাইল্যান্ড থেকে কাজান যাবেন।