২৬ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

‘অহল্যা’য় রাধিকার বাজিমাত

সংস্কৃতি ডেস্ক ॥ কিছুদিন আগেও নিজের নগ্ন ছবি প্রকাশ পাওয়ায় বিতর্ক সামলেছেন অভিনেত্রী রাধিকা আপ্টে। মিনিট কুড়ির একটি শর্ট ফিল্মের একটি দৃশ্যের জন্য নগ্ন হয়ে শূটিং করেছিলেন তিনি। কাজের প্রয়োজনেই মেনে নিয়েছিলেন নগ্নতার শর্ত। কিন্তু সেই শর্ট ফিল্ম প্রকাশের আগেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় সেই ভিডিও। সেই বিতর্ক অনায়াসে সামলে আজ তিনি ‘অহল্যা’। প্রশংসায় ভরে যাচ্ছে তাঁর মেসেজ বক্স।

আলোচিত অভিনেত্রী রাধিকা আপ্টে, সৌমিত্র চট্টোপাধ্যায় এবং টোটা রায় চৌধুরী অভিনীত মাত্র ২০ মিনিটের চলচ্চিত্র ‘অহল্যা’। ইউটিউবে প্রকাশ করা হয়েছে মাত্র ১৪ মিনিট। এখন তাতেই মজেছেন উপমহাদেশের চলচ্চিত্রপ্রেমীরা। লাইক আর শেয়ারের বন্যায় শর্ট ফিল্মের যাবতীয় রেকর্ডকে ছাপিয়ে যাচ্ছে সুজয় ঘোষের ‘অহল্যা’। সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার বন্যায় ইতোমধ্যেই আপ্লত তিনি। এবার তাঁর কাজের স্বীকৃতি মিলেছে বলিউড শাহেন শাহ অমিতাভ বচ্চনের কাছ থেকে। টুইটারে অহল্যার লিঙ্ক পোস্ট করে বিগ বি লিখেছেন, দ্য ম্যাজিক অফ শর্ট ফিল্ম সুজয় ঘোষ ... ব্রিলিয়ান্ট। স্বভাবতই সুজয় বিগ বির শুভেচ্ছায় খুব খুশি।

সুজয় ঘোষের ‘অহল্যা’ চলচ্চিত্রের অন্যতম চরিত্রে অভিনয় করেছেন লাস্যময়ী অভিনেত্রী রাধিকা আপ্টে। তিনিই মাতিয়ে রেখেছেন গোটা ফিল্ম। রামায়ণের মতো পরপুরুষের জালে পা দিয়ে ইনি পাথর হতে আসেননি, বরং পুরুষকে পাথর বানাতে এসেছেন। রাধিকার আহ্বানে যাঁরা সাড়া দেন, তাঁরা অচিরেই পুতুল হয়ে যান। রাধিকা গোটা ব্যাপারটা বেশ এনজয় করেন।

স্বল্পবাসে পুরুষকে খুঁচিয়ে মজা পান। তার পর তারা যখন পুতুল হয়ে যায়, তাদের নিষ্ফল আস্ফালন দেখে মৃদু ধমকে দেন। পুলিশ অফিসার ইন্দ্র সেন অর্থাৎ টোটা রায় চৌধুরীও সেই একই পথের পথিক। তবে আসল নায়ক সৌমিত্র চট্টোপাধ্যায়। তিনি শিল্পী। একটি করে পুরুষ তাঁর জাদু পাথরের টোপ গেলে। গৌতম তাঁদের অহল্যার কাছে পাঠিয়ে দেন। তাকের ওপর পুতুলেরা সংখ্যায় বাড়তে থাকে। এই কাহিনীর জাল বুনেই আপাতত বাজিমাত করেছেন ‘কাহিনী’র পরিচালক।

নির্বাচিত সংবাদ