২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

দুই গৃহবধূসহ তিন খুন ॥ চার লাশ উদ্ধার

জনকণ্ঠ ডেস্ক ॥ স্বামীর হাতে নিহত হয়েছে দুই গৃহবধূ। জমিসংক্রান্ত বিরোধে পিটিয়ে হত্যা করা হয়েছে কৃষককে। এ ছাড়া পুলিশ উদ্ধার করেছে চার লাশ। নিজস্ব সংবাদদাতাদের পাঠানো খবর :

সিদ্ধিরগঞ্জ, নারায়ণগঞ্জ ॥ পারিবারিক কলহের জের ধরে স্বামীর ছুরিকাঘাতে মাকসুদা বেগম (৩৭) নামে স্ত্রী নৃশংসভাবে খুন হয়েছে। ঘটনার পরপর স্বামী রনি পালিয়ে গেছে। ঘটনাটি ঘটেছে সোমবার ভোরে পাইনাদী সিআইখোলা এলাকায়। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য রনির ভাই, বোন ও ভাবীকে আটক করেছে। মাকসুদা বেগম ঢাকার ভাসানটেক এলাকার আলী হোসেনের কন্যা।

পুলিশ জানায়, পারিবারিক কলহের জের ধরে ভোরে মাকসুদা বেগমকে তার স্বামী রনি ধারালো ছোরা দিয়ে আঘাত করে। এতে মাকসুদা বেগম গুরুতর আহত হলে তার আত্মীয়-স্বজনরা ছুটে এসে তাকে দ্রুত ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার মৃত্যু হয়। মাকসুদা বেগম দুই সন্তানের জননী। এদিকে নারায়ণগঞ্জের আড়াইহাজারে জমিসংক্রান্ত বিরোধের জের ধরে দেওয়ান আলী (৭০) নামে বৃদ্ধকে প্রতিপক্ষের লোকজন পিটিয়ে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। ঘটনার পর প্রতিপক্ষ লোকজন বাড়ি থেকে পালিয়ে গেছে। ঘটনাটি ঘটেছে সোমবার বেলা ১টায় মাহমদপুর গ্রামে।

কালকিনি (মাদারীপুর) ॥ রাতের আধারে ঘুমন্ত অবস্থায় রাখিয়া বেগম (৩২) নামের গৃহবধূকে কুপিয়ে হত্যা করা হয়েছে। তবে কে বা কারা এ হত্যাকা- ঘটিয়েছে জানা যায়নি। তবে স্বামী তায়েব আলীকে আটক করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে রবিবার গভীর রাতে।

এলাকা ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার লক্ষ্মীপুর গ্রামের তায়েব আলী ও তার স্ত্রী রাখিয়া বেগম রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে। স¦ামীর পাশে ঘুমন্ত অবস্থায় রাখিয়া বেগমকে রাম দা দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে ফেলে রাখা হয়। এতে ঘটনাস্থলেই রাখিয়া বেগমের মৃত্যু হয়। কালকিনি থানা পুলিশ খবর পেয়ে গৃহবধূর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর মর্গে প্রেরণ করে।

গফরগাঁও ॥ ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পাঁচবাগ ইউনিয়নে গলাবাজারে নৌকা ডুবে তিনজন নিখোঁজের মধ্যে আরও একজন গৃহবধূর লাশ উদ্ধার করেছে এলাকাবাসী। পাগলা থানার ওসি বদরুল আলম খান জানান, সোমবার সকাল সাড়ে ৮টার দিকে দত্তেরবাজার এলাকায় ব্রহ্মপুত্র নদ থেকে শরিকতের স্ত্রী শিউলি (৩২) লাশ পাওয়া গেছে। অপরদিকে, রবিবার গভীর রাতে উপজেলার উথ গ্রামের আবুল ম-ল (৭২) তার নিজ ঘরে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করে।

কিশোরগঞ্জ ॥ কিশোরগঞ্জের পল্লীতে ডোবার পানিতে পড়ে বীনা আক্তার (১৪) নামে কিশোরীর মৃত্যু হয়েছে। সে সদরের মহিনন্দন ভাস্করখিলা গ্রামের কৃষক ওমর সিদ্দিকের কন্যা ও স্থানীয় রেজিয়া ছামাদ উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ছাত্রী। সোমবার সকালে পরিবারের লোকজন বাড়ির পেছনে ডোবার পানিতে অর্ধডোবা অবস্থায় নিহতের মৃতদেহ উদ্ধার করে।

ভালুকা, ময়মনসিংহ ॥ উপজেলার মল্লিকবাড়ী ইউনিয়নের বর্তা গ্রাম থেকে হৃদয় (১০) নামের শিশুর লাশ উদ্ধার করেছে ভালুকা মডেল থানা পুলিশ।

নির্বাচিত সংবাদ