২৫ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

রাজধানীতে মাদরাসাছাত্রের আত্মহত্যা

স্টাফ রিপোর্টার ॥ বাবার উপর অভিমান করে রাজধানী ঢাকায় এক মাদরাসাছাত্র গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। সোমবার গভীর রাতে রাজধানীর কামরাঙ্গীর চর বেড়িবাঁধ এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, ওই মাদরাসাছাত্রের নাম আল আমিন মৃধা (১৬)। তার বাবার নাম লিটন মৃধা। বাবা পেশায় রিকশাচালক। মা মাহফুজা বেগম আবুধাবী প্রবাসী।

হানিফ মৃধা জানান, আবুধাবী প্রসাসী আল আমিন মৃধার মার পাঠানো একটি উপহারের প্যাকেট সোমবার তাদের বাড়িতে এসে পৌঁছায়। এ সময় আল আমিন মাদরাসায় ছিল। সে তিন মাস আগে কামরাঙ্গীর চর এলাকায় হাফিজ্জী হুজুর মাদরাসায় ভর্তি হয়।

মায়ের পাঠানো উপহারের প্যাকেট আল আমিন বাড়িতে আসার আগেই তার বাবা খুলে ফেলে। এতে সে বাবার উপর অভিমান করে ঘরে গিয়ে দরজা বন্ধ করে দেয়। রাত ১১টার দিকে দরজা ভেঙে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় তাকে উদ্ধার করা হয় বলে জানান হানিফ মৃধা।

হানিফ মৃধা সম্পর্কে আল আমিনের দাদা। তিনি জানান, এর পর তার (আল আমিন) লাশ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা হয়। এ সময় সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের সহকারী পরিদর্শক (এএসআই) সেন্টু চন্দ্র দাশ জানান, ময়নাতদন্তের জন্য লাশ ঢামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।