২০ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ঠাকুরগাঁওয়ে জেলা ছাত্রলীগের একাংশের সংবাদ সম্মেলন

ঠাকুরগাঁওয়ে জেলা ছাত্রলীগের একাংশের সংবাদ সম্মেলন

নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও ॥ সম্প্রতি কেন্দ্রীয় ছাত্রলীগের অনুমোদিত ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগের কমিটিকে পকেট কমিটি আখ্যায়িত করে ও তার প্রতিবাদ জানিয়ে মঙ্গলবার সংবাদ সম্মেলনের মাধ্যমে নতুন কমিটি ঘোষণা করেছে জেলা ছাত্রলীগের একাংশ ।

দুপুরে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়, কেন্দ্রীয় কমিটি মোটা অংকের অর্থের লোভে অথবা বিনিময়ে গঠনতন্ত্র বহির্ভূত ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগের একটি কমিটি অনুমোদন দিয়েছে। ওই কমিটির সভাপতি মাহাবুব হোসেন রনি বিবাহিত ও ঢাকায় অধ্যয়নরত এবং সাধারণ সম্পাদক সানোয়ার আহম্মেদ পুলক ঢাকায় অধ্যয়নরত। তারা কখনো ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগের কোন কার্যক্রমের সাথে সংস্পৃক্ততা ছিল না। জেলা ছাত্রলীগের ৯০ ভাগ কর্মী এই কমিটি প্রত্যাখান করেছে।

জিএম সিরাজী মিনাজের সভাপতিত্বে সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন, সাবেক ছাত্রনেতা মারুফ হোসেন, দেবাশীষ দত্ত সমির, আব্দুর রশিদ, পবিত্র মন্ডল, আসাদুজ্জামান পুলক, ফয়সাল আহম্মদ পলাশ প্রমুখ।

পরে সংবাদ সম্মেলনে সাবেক ছাত্রনেতা ও বর্তমান ছাত্রলীগ কর্মীদের উপস্থিতিতে জিএম সিরাজী মিনাজকে সভাপতি ও সৌরভ দাসকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ২০ সদস্য বিশিষ্ট ১ বছর মেয়াদি ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগের একটি নতুন কমিটি ঘোষণা করা হয়। এ কমিটি জেলা আওয়ামীলীগের সভাপতি ও ঠাকুরগাঁও -২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব দবিরুল ইসলামের সুপারিশকৃত কমিটি বলে উল্লখ করা হয় ।

সভা শেষে নব-নির্বাচিত কমিটি নিয়ে শহরে একটি আনন্দ র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।