১৯ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

কালো ব্যাচ পরে কাজে যোগদান

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ চলমান কর্মসূচি আগামী ৪ আগস্ট পর্যন্ত স্থগিত করে কালো ব্যাচ ধারণ করে কাজে যোগ দিয়েছেন বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের (বিএমডিএ) কর্মকর্তা-কর্মচারীরা। মঙ্গলবার অফিস সময়ে তারা কাজে যোগ দিয়ে দাফতরিক কাজ শুরু করেন।

কর্মকর্তা-কর্মচারী ঐক্য পরিষদের সদস্য সচিব ও সহকারী প্রকৌশলী জিএফএম হাসনুল ইসলাম বলেন, নির্বাহী পরিচালক কামাল উদ্দিনের আশ্বাসের ভিত্তিতে তারা আগামী ৪ আগস্ট পর্যন্ত আন্দোলন স্থগিত করে কাজে যোগ দিয়েছেন। এ সময় পর্যন্ত তারা কালো ব্যাচ ধারণ করে অফিস করবেন।

এদিকে, দুইদিন পর নিজ দফতরে গেছেন বিএমডেএ’র সচিব দেওয়ান আব্দুস সামাদ। মঙ্গলবার সকালে তার দফতরের তালা খুলে দেয়ার পর তিনি অফিসে যান। গত রবিবার তার গাড়ি বন্ধ করে দেয় কর্মকর্তা-কর্মচারিরা। পরেদিন সকালে আবার তার চেম্বারে তালা ঝুলিয়ে দেয়া হয়।

জানা গেছে, সরকারি আর্থিক সুযোগ-সুবিধা বন্ধ করার প্রেক্ষিতে সচিবের অপসারণসহ পাঁচ দফা দাবিতে গত রবিবার থেকে আন্দোলনে নামে বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের কর্মকর্তা-কর্মচারীরা। সোমবার সকাল থেকে এক হাজার ১৫০ জন কর্মকর্তা-কর্মচারীরা সকল দাফতরিক কাজ বন্ধ করে দেয়। এতে প্রকল্পের কার্যক্রম অচল হয়ে পড়ে।

৪ আগস্টের মধ্যে তাদের দাবি পুরণ না হলে আবারো আন্দোলনে যাবেন বলে জানান তিনি।