২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ভাঙ্গায় একই দিনে দুই যুবকের অত্মহত্যা

নিজস্ব সংবাদদাতা, ভাঙ্গা, ফরিদপুর॥ ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় একই দিনে অর্থাৎ মঙ্গলবার পৃথক দুই গ্রামে দুৃই যুবক গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে। প্রাথমিক তদন্ত ও এলাকাবাসীর স্বাক্ষীর পরিপ্রেক্ষিতে লাশ তাদের অভিভাবকদের নিকট হস্তান্তর করা হয়েছে।

জানা যায় কালামৃধা ইউনিয়নের আট্রাভাষরা গ্রামের খালেক মাতুব্বরের ছেলে ওহিদুল (২২) সোমবার দিবাগত রাত আনুমানিক চার টার দিকে নিজ ঘরের বারান্দার আড়ার সাথে গলায় ওড়না পেচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করে। সকালে ঘুম থেকে উঠে তার পরিবারের লোকজন এ অবস্থা দেখে পুলিশে খবর দিলে পুলিশের এস আই সালাউদ্দিন প্রাথমিক তদন্ত শেষে লাশ তার পরিবারের নিকট হস্তান্তর করে।এ ব্যাপারে থানায় একটি ইউ ডি মামলা হয়েছে।

একই দিনে মঙ্গলবার গভীর রাতে নাছিরাবাদ ইউনিয়নের বালিয়াহাটি গ্রামের পাঞ্জু মুন্সীর ছেলে দাদন মুন্সী (৩২) একটি পরিত্যাক্ত ঘরের আড়ার সাথে গলায় রশি দিয়ে আত্মহত্যা করে। জানা যায় সোমবার রাত ১২ পর্যন্ত দাদন বাড়ি না ফিরলে তার পরিবারের লোকজন তাকে খুজতে বের হয়। অনেক খোজাখুজির পর রাত ৩ টার দিকে দেখতে পায় দাদন তাদের বাড়ির সামনে একটি পরিত্যাক্ত ঘরের সাথে গলায় রশি দিয়ে ঝুলে আছে। সকালে পুলিশে খবর দিলে এ এস আই আনোয়ার হোসেন লাশ থানায় নিয়ে আসে। প্রাথমিক তদন্তে অস্বাভাবিক কিছু না পাওয়ায় লাশ তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে ও থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

নির্বাচিত সংবাদ