২২ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

লাক্সের সুরভিত সোনার লকেট পেলেন ঢাকা বিভাগের ১৬ জন

সোমবার লাক্স ‘খুঁজে নিন সোনার লকেট’ প্রতিযোগিতায় অংশ নিয়ে সুরভিত সোনার লকেট পেলেন ঢাকা বিভাগের ১৬জন।

যুগযুগ ধরে ঢাকার বাঙালী নারীর রূপচর্চার অন্যতম দুটি উপকরণ হলো সুরভি ও সোনার অলঙ্কার। এজন্যই বাংলাদেশের নারীদের সবচেয়ে প্রিয় সৌন্দর্য সাবান লাক্স নিয়ে এসেছে খুঁজে নিন সোনার লকেট প্রতিযোগিতা।

সুরভিত সোনার লকেট যারা খুঁজে পেলেন তারা হলেন মিরপুরের মামুন, শফিক, শহিদুল পারভেজ; গাজীপুরের তরিকুল ইসলাম, প্রিয়াংকা, শফিকুল ইসলাম, ফাহমিদা; নারায়ণগঞ্জের সুলতান আহমেদ, আবু বকর, জয়নাল আবেদীন; ডেমরার মানিক, মেহেদি হাসান; ফরিদপুরের আমিরুল, মোঃ আসাদুজ্জামান, মহাখালীর আরাফাত এবং কেরানীগঞ্জ থেকে আমিনুল ইসলাম। ১৬জনের সকলেই তাদের অনুভূতি ব্যক্ত করতে গিয়ে জানান যে, তারা সবসময় লাক্স ব্যবহার করেন এবং সুরভিত সোনার লকেট খুঁজে পেয়ে ভীষণ আনন্দিত।

এর আগে চট্টগ্রামের ১০ জন এবং ঢাকার ১ জন সোনার লকেট খুঁজে পেয়েছেন। আপনিও লাক্স কিনে খুঁজে নিতে পারেন একটি সুরভিত সোনার লকেট। -বিজ্ঞপ্তি

সমুদ্র সৈকত পরিচ্ছন্ন রাখতে রবির প্রকল্প

দেশের গর্ব ও বিশ্বের বৃহত্তম সমুদ্র সৈকতকে পরিচ্ছন্ন রাখতে গৃহীত একটি প্রকল্পে পৃষ্ঠপোষকতা করছে মোবাইল ফোন অপারেটর রবি আজিয়াটা লিমিটেড।

এ প্রকল্পের ফল হিসেবে পর্যটকরা বছরজুড়ে একটি পরিচ্ছন্ন সৈকত উপভোগ করতে পারছেন। সম্প্রতি দেশের উপকূলীয় অঞ্চলে আঘাত হানা একটি ঝড়ের পর পরিচ্ছন্নতা কর্মীরা মুহূর্হেই আবর্জনা সরিয়ে পর্যটকদের জন্য বঙ্গোপসাগরের সৌন্দর্য উপভোগ করার সুযোগ করে দেন।

সৈকত ব্যবস্থাপনা কমিটির সঙ্গে প্রকল্প ব্যবস্থাপনা কমিটি সমন্বয়ের ভিত্তিতে একযোগে কাজ করছে। প্রকল্পে স্থানীয় ৬০ জন মানুষের কর্মসংস্থান হয়েছে। প্রকল্পটি তত্ত্বাবধান করছে এ্যাডফ্রেম নামে একটি বেসরকারী সংস্থা। -বিজ্ঞপ্তি