২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

খালেদার সঙ্গে ফিলিস্তিনের রাষ্ট্রদূতের সাক্ষাত

স্টাফ রিপোর্টার ॥ বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাত করেছেন ঢাকায় নিযুক্ত ফিলিস্তিনের বিদায়ী রাষ্ট্রদূত শাহের মোহাম্মদ। মঙ্গলবার রাত আটটায় বিএনপি চেয়ারপার্সনের গুলশান কার্যালয়ে এ সাক্ষাত অনুষ্ঠিত হয়।

সাক্ষাতে বিএনপি চেয়ারপার্সনের সঙ্গে ফিলিস্তিনের বিদায়ী রাষ্ট্রদূতের দুই দেশের স্বার্থসংশ্লিষ্ট বিভিন্ন বিষয় নিয়ে কথা হয়েছে বলে জানা গেছে। এ সময় বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা সাবিহউদ্দিন আহমেদ ও সৌদি আরব বিষয়ক উপদেষ্টা এনামুল হক চৌধুরী উপস্থিত ছিলেন।

পরে রাত সাড়ে নয়টার দিকে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার সঙ্গে দেখা করেন রাজধানীর পল্লবী থানা যুবদলের সাধারণ সম্পাদক নূরুল আলমের পরিবারের সদস্যরা। বিএনপি চেয়ারপার্সনের কার্যালয় সূত্রে জানা যায়, ১২ ফেব্রুয়ারি গাজীপুরের বোর্ডবাজারে ছোট ভাইয়ের বাসা থেকে নিখোঁজ হন নূরুল আলম।

নেতাদের রোগমুক্তি কামনায় ৩০ ও ৩১ জুলাই দোয়া মাহফিল ॥ বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী তরিকুল ইসলাম এবং দলটির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ দলের অন্যান্য অসুস্থ নেতার রোগমুক্তি কামনায় কাল ৩০ জুলাই বাদ আছর নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ে দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। এছাড়া ৩১ জুলাই শুক্রবার বাদ জুমা দেশব্যাপী সকল মসজিদ এবং অন্যান্য ধর্র্মীয় উপাসনালয়ে প্রার্থনা অনুষ্ঠিত হবে। মঙ্গলবার রাতে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. আসাদুজ্জামান রিপন এ কথা জানান।

নির্বাচিত সংবাদ