২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

নতুন হেলমেটে ক্লার্ক

অনলাইন ডেস্ক ॥ ক্রিস রজার্সের ইনজুরিতে টনক নড়েছে মাইকেল ক্লার্কের। অ্যাশেজের তৃতীয় ম্যাচেই তাকে নতুন হেলমেট মাথায় দেখা যাবে। আজ বুধবার বাংলাদেশ সময় বিকেল ৪টায় ম্যাচটি শুরু হবে।

লর্ডস টেস্টে জেমস অ্যান্ডারসনের বল রজার্সের হেলমেটে আঘাত হনলে তিনি রিটায়ার্ড হার্ট হয়ে মাঠ ছাড়েন। ওই ম্যাচের প্রথম ইনিংসে তার ব্যাট থেকে আসে ১৭৩ রান। আর দ্বিতীয় ইনিংসে আহত হয়ে মাঠ ছাড়ার আগে ৪৯ রান করেন। অবশ্য তার ইনজুরিটি গুরুতর নয়। তাই পরবর্তী ম্যাচেই তাকে মাঠে দেখা যাবে।

ব্রিটিশ হেলমেট প্রস্তুতকারক প্রতিষ্ঠান মাসুরি ব্র্যান্ডের নতুন একটি হেলমেট পড়ে মাঠে নামবেন ক্লার্ক। মূলত ফিল হিউজের মৃত্যুর পর থেকেই তিনি হেলমেট নির্বাচনে মনোযোগী হন। গত বছরের নভেম্বরে শেফিল্ড শিল্ড ম্যাচে শেন অ্যাবোটের বাউন্সি বল মাথায় আঘাত হানলে গুরুতর আহত হন হিউজ। দুদিন হাসপাতালে কোমায় থাকার পর ২৫ বছর বয়সেই তিনি পড়লোক গমন করেন।

ক্লার্ক বলেন, হিউজের মৃত্যুর পর থেকেই নতুন হেলমেট পড়ার চিন্তা করেছিলাম। গত ছয় মাস যাবৎ এ হেলমেটটিতে নিজেকে অভ্যস্ত করার চেষ্টা করেছি। রজার্সও মাথায় আঘাতপ্রাপ্ত হওয়ায় বিষয়টি নিয়ে আমি সিরিয়াস। পুরনো হেলমেট ছেড়ে এখন থেকে নতুন হেলমেট পড়ার সিদ্ধান্ত নিয়েছি।

নির্বাচিত সংবাদ