২২ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সড়ক দুর্ঘটনায় হেলপার, গার্মেন্টস কর্মীসহ নিহত সাত

জনকণ্ঠ ডেস্ক ॥ রূপগঞ্জে বাসচাপায় হেলপার, রংপুরে সড়ক বিভাজনের ওপর বাস ঊঠে দুই ব্যক্তি, সিরাজগঞ্জে পিকআপ চাপায় দুই আরোহী, গাজীপুরে কাভার্ডভ্যান চাপায় গার্মেন্টস কর্মী ও মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

রূপগঞ্জ ॥ নারায়ণগঞ্জের রূপগঞ্জে বাস চাপায় ওই বাসের হেলপার রাকিব হাসান (১৩) নিহত হয়েছেন। বুধবার দুপুরে উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের কর্ণগোপ এলাকায় ঘটে এ দুর্ঘটনা। নিহত রাকিব হাসান খুলনা জেলার রূপসা থানার ব্রাহ্মণডাঙ্গা এলাকার কামরুল ইসলামের ছেলে।

রংপুর ॥ সড়ক দুর্ঘটনায় দু’জন যাত্রী নিহত এবং অপর দু’জন আহত হয়েছেন। পুলিশ জানায়, সকাল ১০টায় নগরীর মডার্ন মোড় থেকে ছেড়ে আসা দিনাজপুরগামী একটি বাস নগরীর বাবুখাঁ এলাকা নজরুল পাঠাগার এলাকা অতিক্রম করার সময় এক বাই সাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি রোড ডিভাইডারের ওপর উল্টে গেলে বাসের ছাদে থাকা আব্দুস সাত্তার (৫৫) নামের ১ জন ঘটনাস্থলেই এবং আহত তিনজনকে হাসপাতালে নেয়া হলে সেখানে মারা যায় আরেকজন।

সিরাজগঞ্জ ॥ তাড়াশে পিকআপ ভ্যানের চাপায় ইঞ্জিনচালিত রিকশাভ্যানের ২ আরোহীর মৃত্যু হয়েছে। হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের মান্নাননগর ৪ নম্বর বীজ এলাকায় বুধবার সকাল ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- সাহেব আলী (৩৮) ও মিলন (৩৪)।

গাজীপুর ॥ কাভার্ডভ্যানের ধাক্কায় বুধবার গার্মেন্টসের এক নারী কর্মী নিহত হয়েছে। তার নাম লিজা বেগম (২৫)। সে ময়মনসিংহ জেলার নান্দাইল থানার কালিঙ্গা গ্রামের স্বপন মিয়ার মেয়ে এবং গাজীপুর মহানগরীর দক্ষিণ সালনা এলাকার ইউটাহ ফ্যাশন্স কারখানার কর্মী। এদিকে গাজীপুরে বুধবার বিকেলে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী এক কলেজছাত্র নিহত ও অপর একজন আহত হয়েছে। নিহতের নাম মিঠু মোল্লা (২০)। সে গাজীপুর জেলা সদরের গজারিয়া পাড়া এলাকার জালাল মোল্লার ছেলে এবং গাজীপুর মহানগরের ভাওয়াল বদরে আলম সরকারী কলেজের ছাত্র।

বাউলশিল্পী স্ত্রীকে জবাই করে স্বামীর আত্মহত্যা

নিজস্ব সংবাদদাতা, মানিকগঞ্জ, ২৯ জুলাই ॥ স্ত্রীকে হত্যা করে স্বামীর আত্মহত্যার ঘটনা ঘটেছে। বুধবার বিকেল ৩টার দিকে জেলা শহরের উত্তর সেওতা এলাকায় এ ঘটনা ঘটে। খুন হওয়া স্ত্রী হলেন বাউলশিল্পী সাথী সরকার (৩২) ও তার স্বামী আশিক খান ফারুক (৩৫) পরে আত্মহত্যা করেন।

বছর তিনেক আগে মানিকগঞ্জের ঘিওর উপজেলার হামিদ প্রধানের মেয়ে সাথীকে বিয়ে করেন ফারুক। ফারুকের গ্রামের বাড়ি ধামরাই উপজেলায়। উত্তর সেওতা এলাকায় সাথী ও ফারুক বাসা ভাড়া করে থাকত। দীর্ঘদিন ধরেই তাদের মধ্যে দাম্পত্য কলহ চলছিল। এরই জের ধরে বুধবার বিকেল তিনটার দিকে ফারুক তার স্ত্রী সাথীকে বাথরুমে জবাই করে খুন করে। পরে ফারুক নিজ ঘরে ফ্যানের সঙ্গে রশি দিয়ে আত্মহত্যা করে। ফারুকের হাতে লেখা একটি চিরকুট ও ছুরি উদ্ধার করে। এতে লেখা ছিল, ‘আমি আশিক খান ফারুক সাথীকে নিজ হাতে মেরে ফেললাম এবং নিজেও অজানার দেশে চলে গেলাম। এই মৃত্যুর জন্য কেউ দায়ী নয়।’

নির্বাচিত সংবাদ